বাঘায় নানা আয়োজনে মুজিবশতবর্ষ উদযাপন

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, কেক কাটা, দোয়া মাহফিল,উপজেলা ও পৌর সদরে আলোক সজ্জায় সজ্জিত, পরিস্কার পরিচ্ছনতা করা হয়। দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ,দলীয় সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান এর আয়োজন করা হয়। মঙ্গলবার সকাল ৯টায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধু চত্বর মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচান সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভায় বক্তারা বলেন, বাঙালি জাতির জন্য বঙ্গবন্ধু সারাটা জীবন সংগ্রাম করে গেছেন। তাই তার আদর্শ ধারণ করেই আমাদের এগিয়ে যেতে হবে। বাংলাদেশ যতদিন থাকবে, ততদিনই বঙ্গবন্ধুকে স্মরণ করতে হবে। তাকে শ্রদ্ধা করা প্রতিটি নাগরিকের কর্তব্য।

উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাড.লায়েব উদ্দীন লাবলু,উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল,চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আযম, মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন,রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলাম প্রমুখ। উপস্থিত ছিলেন আড়ানি পৌর মেয়র,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌর ও ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য,নারি সদস্য,দলীয় নের্তৃবৃন্দ,উপজেলা পরিষদের দপ্তর প্রধান-কর্মচারিবৃন্দ।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটার আগে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া করা হয়। কর্মসূচির অংশ হিসেবে বিকেল ৪টায় কেন্দ্রীয় কর্মসূচির অনুষ্ঠান সরাসরি প্রদর্শন করা হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *