বাগমারার আউচপাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধি : করোনা ভাইরাস প্রতিরোধে  গনসচেতনতামূলক প্রচারনার পাশাপাশি শুক্রবার বিকেলে আউচপাড়া ইউনিয়ন পরিষদে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সরদার জানমোহাম্মাদের সভাপতিত্বে ও ইউপি সচিব রন্জন কুমারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আহসান হাবিব,
বিশেষ অতিথি ছিলেন আউচপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মাস্টার মশিউর রহমান,সহ-সভাপতি মুনসুর রহমান,আঃ সালাম,যুগ্ম সাধারন সম্পাদক শামীম আল মামুন,সেকেন্দার আলী,সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান বাবু,আউচপাড়া ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক বাবলুর রহমান বাবু,ইউপি সদস্য বাহার আলী,ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান, আবু রায়হান,হাফিজুর রহমান প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, করোনা ভাইরাস মোকাবিলার জন্য জনগনকে সচেতন করে তুলতে হবে। জনগন সচেতন হলে আমাদের এলাকায় করোনা ভাইরাস আক্রমন করতে পারবেনা। তিনি হাট বাজারগামী জনগনের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাস একটি মারাক্তক ব্যাধী। এই ব্যাধী থেকে আমাদের সকলতে মুক্ত থাকতে হবে। করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য সরকার সব ধরনের ব্যবস্থা গ্রহন করেছেন। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পূর্বেই আমরা সবাই মিলে এর প্রতিরোধ গড়ি তুলি। তিনি করোনা ভাইরাসের হার থেকে রক্ষার জন্য শিক্ষক, ইমাম, সচেতন মানুষ সহ সকলের সহযোগীতা কামনা করেছেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *