করোনা ভাইরাস প্রতিরোধে রাসিক ও ব্র্যাকের উদ্যোগে স্যানিটাইজার সুবিধা প্রদান কর্মসূচি

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

করোনা ভাইরাস নিয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশন ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার সুবিধা প্রদান কর্মসূচি পালন করা হচ্ছে। নগরভবন চত্বর, রাজশাহী রেলওয়ে স্টেশন, লক্ষèীপুর আরডিএ মার্কেটে চারটি কেন্দ্রে এই কর্মসূচি পালন করা হচ্ছে। সেখানে আগত সকল শ্রেণীর নাগরিকরা বিনামূল্যে স্যানিটাইজার ব্যবহার করতে পারছেন। এছাড়া জনসচেতনতামূলক লিটলেট বিতরণ করা হচ্ছে।

ইতোমধ্যে এ কার্যক্রমের পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান।

ব্র্যাকের আঞ্চলিক সমন্বয়কারী ফারজানা পারভীন, মনিটরিং অফিসার দীপক চক্রবর্তী, ফিল্ড কোঅর্ডিনেটর কল্পনা খাতুন, ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম, গ্রোগাম অর্গানাইজার ও সকল কমিউনিটি অর্গানাইজার এ কর্মসূচী সফল করতে দায়িত্ব পালন করছেন।

গত ১৯ তারিখ এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। যা চলবে আগামী ২৫ মার্চ পর্যন্ত। ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের কর্মকর্তা জানিয়েছেন, এ কর্মসূচির সময়সীমা বৃদ্ধি হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *