বাগাতিপাড়ায় “এসিএল কোম্পানি’র” সহযোগিতায় মাস্ক ও লিফলেট বিতরন

রাজশাহী

আল-আফতাব খান সুইট,নাটোর:  করোনা ভাইরাস এর মোকাবিলায় জনসচেতনতা বৃদ্ধির জন্য “হায়দার গ্রুপ’র”  “এসিএল কোম্পানি’র” সহযোগিতায় মাস্ক ও লিফলেট বিতরন করেছে  নাটোরের বাগাতিপাড়া পৌরসভার সোনাপাতিল মহল্লার “যুব সমাজ”।

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে মোঃ সাদীর নেতৃত্বে সোনাপাতিল যুব সমাজের উদ্যোগে উপজেলার মালঞ্চি বাজার, পেড়াবাড়িয়া মোড় এবং উপজেলা পরিষদের আশেপাশে এই মাস্ক এবং লিফলেট বিতরণ করা হয়।

মাস্ক বিতরণের ক্ষেত্রে রিকশাচালক, গণ পরিবহনের চালক ও তাদের সহকারী এবং পথচারীদের বেশি প্রাধান্য দেওয়া হয় বলে জানান যুব সমাজের অন্যতম সদস্য মোঃ দিবস

সূত্রে জানা যায়, বিভিন্ন সময় এই যুব সমাজ মাদ‌কের বিরু‌দ্ধে জনস‌চেতনতা, কুসংস্কার ও বাল্য‌বি‌য়েমুক্ত সমাজ গঠ‌নের জন্য কাজ ক‌রে অাস‌ছে।

উক্ত যুব সমাজের প্রধান সাদী বলেন, করোনা ভাইরাস এর সংক্রমণ হতে দূরে থেকে নিজেকে  ভালো রাখতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হায়দার গ্রুপের “এসিএল” কোম্পানির সহযোগিতায় আমাদের সোনাপাতিল যুব সমাজের উদ্যোগে রিকশাচালক, গণপরিবহনের চালক ও চালকদের সহকারীদের এবং পথচারীদের মাঝে মাস্ক ও লিপ‌লেট বিতরণের মাধ্যমে তাদের নিরাপদ ও সচেতন করার চেষ্টা করছি।  এটা আমাদের যুব সমাজের চলমান কার্যক্রম, আমরা মানুষের পাশে আছি এবং থাকব।

তিনি আরও বলেন, আমাদের দেশ উন্নত দেশের মতো এত স্বাবলম্বী নয় তাই এই চ্যালেঞ্জ মোকাবিলার জন্য আমাদের নিজেদের সচেতন হওয়া ছাড়া আর কোনো উপায় নাই। এসময় সোনাপাতিল যুব সমাজের সকল সদস্য বৃন্দ এই কার্যক্রমে অংশ নেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *