বাগাতিপাড়া পৌর এলাকায় করোনার প্রভাবে দুস্তদের মাঝে অনুদান বিতরণ

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর:  আজ সোমবার ৩০শে মার্চ দুপুরে সরকার কর্তৃক প্রদত্ত অনুদান সামগ্রী নাটোরের বাগাতিপাড়া পৌরসভার মাধ্যমে করোনার প্রভাবে দুস্ত ও ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বিতরণ করেন পৌর মেয়র মোশাররফ হোসেন।
সেসময় উপস্থিত ছিলেন, বাগাতিপাড়া  পৌরসভার প্যানেল মেয়র ইউসুফ আলী, ওয়ার্ড কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক, আবুল কাশেম, নুরুল ইসলাম, আবু হেনা মোহাম্মদ কামরুজ্জামান, আজিজুর রহমান, আব্দুল কুদ্দুস, আইজুদ্দিন, আব্দুল হক। এই অনুদান পাবে, ভ্যান চালক, অটো ভ্যান চালক, চা দোকানদার, হতদরিদ্র, দুস্ত ও নিম্না আয়ের মানুষ।
সরকারি অনুদান সামগ্রীর হিসেবে, ১০ কেজি চাল, আধা কেজি মসুরের ডাল, ৩ কেজি আলু ও ১টি জীবানুনাশক সাবান বিতরণ করা হয়েছে।
প্রথমে উপজেলা পরিষদ সরকারী খাদ্য গুদাম থেকে অনুবাদ সামগ্রী পৌর মেয়র মোশাররফ হোসেন ভ্যান চালকের হাতে তুলে দেন। পরে বাকি অনুবাদ প্রতিটি ওয়ার্ড কমিটির হাতে তুলে দেন এবং তালিকা আকারে প্রাপ্য পরিবারে বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিতে অনুরোধ জানান।
অপরদিকে পৃথক পৃথক স্থানে বিতরণের কারণ হিসেবে বাগাতিপাড়া পৌরসভার প্যানেল মেয়র ইউসুফ আলী বলেন, প্রতিটি ওয়ার্ডে করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলার লক্ষ্যে যে কমিটি গঠন করা হয়েছে সেই কমিটি বাড়ি বাড়ি গিয়ে ওয়ার্ড কাউন্সিলর এর মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
জানা যায়, প্রথম ধাপে বাগাতিপাড়া পৌরসভার ৪০০ দুস্ত ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এই অনুদান সামগ্রী বিতরণ করা হয়েছে।
উল্লেখ্যঃ  একইসাথে সরকারি অনুদানের পাশাপাশি বাগাতিপাড়া পৌরসভার পক্ষ থেকে পৌর এলাকার সকল মসজিদে ১০টি করে জীবানুনাশক সাবান এবং ছিন্নমূল মানুষের মাঝে আরও ৫০টি সাবান বিতরণ করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *