কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন কাউন্সিলর আনার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: সম্প্রতি সারা বিশ্বসহ বাংলাদেশে নোভেল করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ায় কর্মহীন হয়ে পড়েছে অনেক মানুষ। এসব কর্মহীন ও হতদরিদ্রদের সাহায্যে এগিয়ে আসলো রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ডেকাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন আনার। অত্র ওয়ার্ডের কর্মহীন গরীব, দুঃস্থ্য ও অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করেন তিনি। আজ ৩১ মার্চ সকাল ১০টায় তেরখাদিয়া মোড়ে অবস্থিত নিজ কার্যালয়ের সামনে এসব খাদ্য সামগ্রী তিনি নিজ হাতে অসহায় মানুষের হাতে তুলে দেন।

এ সময় সম্মানিত ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন আনার বলেন, নোভেল করোনা ভাইরাসের কারনে জনসাধারনকে যথেষ্ট অসুবিধায় পড়তে হচ্ছে তাই ১৪ নং ওয়ার্ডের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে জাতে এসব অসহায় মানুষের উপকার হয়। এছাড়াও নোভেল করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন ।

এ সময় উপস্থিত ছিলেন তেরখাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লিয়াকত কাদির কুমকুম, ওয়ার্ড আওয়ামী লীগ (পশ্চিম) এর যুগ্নসাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম জনি, ওয়ার্ড সচিব মোঃ শাহাজাহানসহ অত্র এলাকার বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য: করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ ও কর্মহীন মানুষের জন্য রাসিকের পক্ষথেকে ১৪ নং ওয়ার্ডে ২০০ জন ও অত্র ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন আনারের নিজ তহবিল থেকে ১ হাজার ওয়ার্ডবাসীর মাঝে এসব খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *