বাগাতিপাড়ায় অসহায় হয়ে পরা মানুষের পাশে মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা 

রাজশাহী
আল-আফতাব খান সুইট,নাটোর: ব্যাক্তি উদ্যোগে নিজস্ব তহবিল থেকে  করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া দুস্ত ও নিম্ন আয়ের মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়েছেন নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা।
মঙ্গলবার (৩১ মার্চ) বিকেলে ব্যাক্তিগত তহবিল থেকে উপজেলার বিভিন্ন গ্রামের শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেন।
করোনা ভাইরাস মোকাবেলায় নিম্ন আয়ের মানুষদের রোজগার বন্ধ হয়ে যাওয়ায় অসহায় হয়ে পড়েছেন। কাজ না করে বাড়িতে বসে খাবার মত সামর্থ নেই এমন পরিবারের জন্য সহযোগিতার হাত বাড়িয়েছেন এবং তাদের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী নিজ হাতে পৌঁছে দিচ্ছেন মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা।
এসব সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল। এছাড়াও সেই সাথে একটি সাবান, নগদ অর্থ, মাস্ক এবং জনসচেতনাতা মূলক লিফলেট বিতরন করা হয়।
এবিষয়ে শাপলা বলেন, আমাদের উপজেলার মানুষ বেশিরভাগ দিনমজুর ও নিম্ন আয়ের।  কোভিড-১৯ ভাইরাসের প্রভাবে তারা অসহায় হয়ে পড়েছেন। তাই আমি অতি সামান্য কিছু দিয়ে তাদের সহযোগিতা করছি।
সেসময় তিনি অনুরোধ করে বলেন, এই মহামারির সময় আমাদের সমাজে যাদের যতটুকু সামর্থ্য আছে সেটুকু দিয়েই এই গরীব দুখীর জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে।
গত রবিবার (২৯ মার্চ) থেকে প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, হাত ধোয়ার সাবান, নগদ অর্থ, মাস্ক ও লিফলেট বিতরণ করা হচ্ছে। এবং এমন সহযোগীতা অব্যাহত থাকবে বলে জানান, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *