রাজশাহী মহানগরীতে কঠোর অবস্থানে সেনাবাহিনী

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: সামাজিক দূরত্ব নিশ্চিত ও প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হওয়ার জন্য মানুষকে সচেতন করতে রাজশাহী মহানগরীরতে কঠোর অবস্থানের মধ্য দিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ সেনাবাহিনী। বৃহস্পতিবার সকাল থেকেই সেনাবাহিনী নগরীর গুরুত্বপূর্ণ সড়কে টহল শুরু করে। যারা বিনা প্রয়োজনে বাড়ির বাইরে বের হচ্ছেন এবং মাস্ক ছাড়া যারা বের হচ্ছেন তাদের সচেতন করছেন সেনাবাহিনী।

জানা গেছে, গত বুধবার সেনাবাহিনী মাঠে নামার পর পর থেকে মানুষজন অপ্রয়োজনে বাইরে বের হওয়া ছেড়ে দেই। কিন্তু হঠাৎ করেই গত দুইদিন ধরে আবার রাজশাহীতে মানুষের আনাগোনা বাড়তে শুরু করে।

শুধু রাজশাহী নয় দেশের বিভিন্ন স্থানে মানুষজনের আনাগোনা বাড়ায় সেনাবাহিনীর পক্ষ থেকে বৃহস্পতিবার থেকে সেনাবাহিনী কঠোর অবস্থানে নজরদারি বাড়াতে মাঠে থাকবে বলে ঘোষণা দেয়া হয়। এদিকে, রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক গতকাল বুধবার আবার জনগণকে বিনা প্রয়োজনে বাইরে বের না হওয়ার জন্য অনুরোধ জানান। অনুরোধ না মেনে বাড়ির বাইরে বের হলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান। আজ তারই অংশ হিসেবে সামাজিক দূরত্ব বজায় নিশ্চিত, সচেতনতা ও অপ্রয়োজনে বাড়ির বাইরে না হওয়া নিশ্চিত করতে কঠোর অবস্থানে রয়েছে সেনাবাহিনী।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *