চাঁপাইনবাবগঞ্জে অপ্রয়োজনে বাড়ির বাইরে থাকায় আটক ২৫

রাজশাহী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে অপ্রয়োজনে বাড়ির বাইরে থাকায় সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে ২৫ জনকে আটক ও শিবগঞ্জ উপজেলায় ১০ জনকে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (২ এপ্রিল) অভিযান চালিয়ে তাদের আটক ও জরিমানা করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান জানান, হোম কোয়ারান্টাইন না মেনে অপ্রয়োজনে বাড়ির বাইরে থাকা ও সামাজিক দূরত্ব বজায় না রাখায় সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৫ জনকে আটক করা হয়।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আক্তার জানান, উপজেলার বিভিন্ন স্থানে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে নিষেধাজ্ঞা অমান্য করার দায়ে ১০ জনকে সাড়ে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ওই ১০ জনসহ আরও ৪৩ জনকে বাড়ির বাইরে বের না হওয়ার জন্য সতর্ক করা হয়।

এদিকে সকালে নাচোল সদর ইউনিয়নের রাজবাড়ি হাটে ব্যবসায়ীরা পণ্য বিক্রির চেষ্টা করেন। খবর পেয়ে নাচোল থানা পুলিশের একটি দল ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিশ মমতাজ সেখানে উপস্থিত হয়ে হাটের কার্যক্রম বন্ধ করে দেন। এ সময় দুই ব্যক্তিকে জরিমানাও করা হয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *