নওগাঁর মান্দায় বিএন‌পি নেতা ডঃ টিপুর খাদ্য সামগ্রী বিতরণ

রাজশাহী

রওশন আলম,নওগাঁ: নওগাঁর মান্দায় করোনা ভাইরাস আতঙ্কে কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বিকাল ৪ টার সময় মান্দা ও কুশুম্বা ইউনিয়নের বড়‌ বেলালদহ, ছোট বেলালদহ, বড়পই, কামারকু‌ড়ি ও বিজয়পুর গ্রামের কর্মহীন, গরীব- দুঃখী এবং অসহায় ১০০ জন মানুষদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মান্দা উপজেলা ও নওগাঁ জেলা বি এন পির সদস‌্য ড়াঃ ইকরামূল বারী টিপু নিজস্ব অর্থায়নে এসব খাদ্য  সামগ্রী বিতরণ করেন। এ সময় ড়াঃ টিপু এবং তার সহযোগীরা উপস্থিত ছিলেন।

ড়াঃ টিপু বলেন, বর্তমানে সারা দেশে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্দী হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। বিশেষ করে গণপরিবহণ এবং হাট বাজার, চায়ের দোকানপাট বন্ধ থাকায়  সব চে‌য়ে বিপদে আছেন দিনমজুর লোকগুলো। কাজ বন্ধ হওয়ায় বিপাকে পড়েছেন অনেকে। তবে, সামর্থ্যানুযায়ী প্রত্যেকে সহযোগীতা করলে দেশের এ সংকট মোকাবেলা করা সম্ভব। তাদের কথা চিন্তা করে এসব খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি।

খাদ‌্য সামগ্রীর ম‌ধ্যে র‌য়ে‌ছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, আধা কেজি সয়াবিন তৈল,আধা কেজি লবন বিতরণ করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, এসব খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি সকলকে সচেতন হওয়ার জন্য পরামর্শ দিতে গিয়ে বলেন, আমি আমার সাধ্য মত আমার নিজ অর্থায়‌নে ১০০ টি পরিবারকে সহযোগীতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। খুব শীঘ্রয় তারা সবাই যেন এই সংকট কেটে উঠতে পারে। আমার এ সহযোগীতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *