করোনা সংকটে সর্বপ্রথম মধ্যবিত্তদের কথা ভাবলেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনার

রাজশাহী

স্টাফ রিপোর্টার: বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া নভেল করোনা ভাইরাসে যখন থমকে গেছে পুরো বিশ্ব। বাংলাদেশের কোটি মধ্যবিত্ত পরিবার যখন বেকার হয়ে সংসার নিয়ে গভীর সংকটে পড়েছে। ঘরে খাবার বা পকেটে জমানো টাকা শেষের পথে কিন্তু চক্ষুলজ্জার ভয়ে কাউকে কিছু মুখফুটে বলতে পারছেননা ঠিক তখন তাদের মনের কষ্ট অনুধাবন করে সর্বপ্রথম এগিয়ে আসলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। তিনি তার ওয়ার্ডের মধ্যবিত্তদের নিজ মোবাইল নাম্বার দিয়ে যাদের সহোযোগীতার প্রয়োজন তাদের যোগাযোগ করতে অনুরোধ করেছেন।

কাউন্সিলর আনোয়ার হোসেন আনার তার ফেইসবুক পেইজে মধ্যবিত্তদের অনুরোধ করে লিখেছেন, “১৪ নং ওয়ার্ডের মধ্যবিত্ত মানুষগুলো আমাকে ফোনে বা মোবাইলে ইনবক্স করতে পারেন আমি আপনাদের খাবার পৌঁছে দিবো ইনশাআল্লাহ।”

এই সংকটে সবাই যখন নিন্মবিত্ত বা অসহায়দেও নিয়ে ব্যাস্ত, মধ্যবিত্তরা মুখ লুকিয়ে নিজ ঘরে নিরবে কাঁদছে তখন তাদের জন্য কিছু করার কথা কয়জন ভাবছে। এমন এক সময় মধ্যবিত্তদের পাশে দাঁড়ার ঘোষণা দেওয়া সেই কাউন্সিলর আনারের মহানুভূতিতা ও মানব সেবার মানুষিকতা দেখে অনেকে তার প্রসংশা করছে।

সামাজিক মাধ্যমে অনেকে তার এ উদারতার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

তাদের মধ্যে মনিরুজ্জামান পাপ্পু নামে একজন লিখেছেন :- আল্লাহ আপনার সহায় হোক,,জাজাকাল্লাহ খাইরান আল্লাহ্ আপনাকে হেফাজত করুন। আমিন
অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর একটা পদক্ষেপ নেওয়ার জন্য। জাযাকাল্লাহু খাইরান। আপনার মতো একজন মানুষ পেয়ে আমরা গর্বিত।
আলহামদুলিল্লাহ আপনার জন্যে দোয়া ও শুভকামনা রইলো স্যার ।আপনি একমাত্র ব্যক্তি সবারই জন্যে ভাবো।
আরেকজন মির রনি রনি লিখেছেন :- ভাল লাগলো, দারুন আহবান।

সাদ্দাম দিপ নামে একজন লিখেছেন :- এই প্রথম কোন কাউন্সিলর সাহেবকে দেখলাম উপশহরের ১ নং সেক্টরের সকল বাসায় নিজ হাতে খাদ্য সামগ্রী পৌছে দিয়ে গেলেন। তার সকল কাজ কে সাধুবাদ জানাই।
এভাবেই জনগণের সেবা করবেন। আল্লাহ আপনার মঙ্গল করুক।
রানজিত সরকার লিখেছেন :- মহানুভবতা ও উদারতা পরিচয় দিলেন। ধন্যবাদ আপনাকে ।
জাফর শিমুল লিখেছেন :- প্রশংসনীয় উদ্যোগ ভাই।
আশরাফুল ইসলাস বাচ্চু লিখেছেন :- আনার ভাই তোমার উদ্যোগকে স্বাগত জানাই আল্লাহ তোমার ভাল করবে। তোমারে উদ্যোগ যেন সব সময় থাকে।

এরকম দুইশত’র কাছাকাছি ফেইসবুক ব্যাবহারকারী করোনা সংকটে মধ্যবিত্তদের সহোযোগীতায় কাউন্সিলর আনোয়ার হোসেন আনারের ঘোষণাকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে বিভিন্ন কমেন্টে মন্তব্য করেছেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *