ড্রেনের কাদামাটি উত্তোলন কাজ পরিদর্শনে মেয়র লিটন

রাজশাহী

স্টাফ রিপোর্টার: মুজিববর্ষ উপলক্ষ্যে ‘পরিচ্ছন্ন গ্রাম, পরিচ্ছন্ন শহর’ কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে মহানগরীর দক্ষিণ থেকে উত্তরমুখী কালভার্ট ও ড্রেন সমূহের কাদামাটি উত্তোলন কাজ চলমান রয়েছে। শনিবার দুপুরে নগরীর বিভিন্ন এলাকায় ড্রেনের কাদামাটি উত্তোলন কাজ পরিদর্শন করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

দুপুরে প্রথমে মহানগরীর মহিষবাথান এলাকায় ড্রেনের কাদামাটি উত্তোলন কাজ পরিদর্শন করেন মেয়র খায়রুজ্জামান লিটন। এরপর নগরীর কলাবাগান ও রাণীবাজার এলাকায় একই কাজ পরিদর্শন করেন তিনি। পরিদর্শনকালে কাদামাটি উত্তোলন কাজের অগ্রগতিসহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন মেয়র।

পরিদর্শনকালে রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ১০নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস আলী সরদার, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) মোঃ সাজ্জাদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৪ মার্চ মহানগরীর দক্ষিণ থেকে উত্তরমুখী ৪৬টি কালভার্ট এবং বিভিন ড্রেনের ৯০ দিনব্যাপী কাদামাটি উত্তোলন কাজের উদ্বোধন করেন মেয়র খায়রুজ্জামান লিটন। বর্ষা মৌসুমের আগে এই কর্মসূচি বাস্তবায়নের ফলে কালভার্ট ও ড্রেনে পানির প্রবাহ বৃদ্ধি পাবে, নগরীতে জলাবদ্ধতা হবে না এবং মশার বংশ বিস্তার রোধ হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *