অর্থ সহায়তা প্রদান আয়োজনস্থলে অনাকাঙ্খিত জনসমাগমে রাসিক ও ব্র্যাকের দুঃখ প্রকাশ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: গতকাল শুক্রবার রাজশাহী রেলওয়ে স্টেশনে কর্মহীন মানুষকে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠান আয়োজনস্থলে অনাকাঙ্খিত জনসমাগমের ঘটনায় দুঃখ প্রকাশ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম, রাজশাহীর কর্মকর্তাবৃন্দ।

সামাজিক দূরত্বের বজায় রাখার বিষয়টি প্রাধান্য দিয়ে বড় স্থান বিবেচনায় রাজশাহী রেলওয়ে স্টেশনে গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় কর্মহীন মানুষদের প্রত্যেককে ১৫০০ টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে আয়োজন করা হয়েছিল।

তবে নির্ধারিত সময়ের পূর্বেই অতিরিক্ত জনসমাগম হওয়ায় তাৎক্ষণিক অনুষ্ঠানটি বাতিল করে বাড়ি বাড়ি অর্থ সহায়তা প্রদানের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়। পরবর্তীতে নগর ভবনে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বল্প পরিসরে অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এই কর্মসূচির আওতায় ৪ হাজার কর্মহীনকে ৬০ লাখ টাকা প্রদান করা হবে। সহায়তার অর্থ পর্যায়ক্রমে তালিকাভুক্ত সদস্যদের বাড়ি বাড়ি পৌছে দেওয়া হবে। রাজশাহী রেলওয়ে স্টেশনে নিম্ন আয়ের মানুষদের অতিরিক্ত জনসমাগম অনাকাঙ্খিত।

এই অনাকাঙ্খিত ঘটনার জন্য রাজশাহী সিটি কর্পোরেশন ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম, রাজশাহীর সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ দুঃখ প্রকাশ করছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *