রাজশাহীতে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন

রাজশাহী
স্টাফ রিপোর্টার: রাজশাহীতে করোনা ভাইরাস আতঙ্কে কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন রাজশাহী মহানগর নেতৃবৃন্দ।আজ রবিবার দুপুর ১ টায় নগরীর রাণীবাজার এলাকায় প্রায় শতাধিক গরীব দুস্থ ও রিক্সা চালকদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন বলেন, বর্তমানে সারা দেশে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্দী হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। বিশেষ করে গণপরিবহণ এবং দোকানপাট বন্ধ থাকায়  দিনমজুর লোকগুলো সবচে‌য়ে বিপদে আছেন। কাজ বন্ধ হওয়ায় বিপাকে পড়েছেন অনেকে। তবে, সামর্থ্যানুযায়ী প্রত্যেকে সহযোগীতা করলে দেশের এ সংকট মোকাবেলা করা সম্ভব। তাদের কথা চিন্তা করে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণার আহ্বানে এমন উদ্যোগ গ্রহণ করেছে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন রাজশাহী মহানগর নেতৃবৃন্দ। খাদ‌্য সামগ্রীর ম‌ধ্যে, চাল,ডাল,সয়াবিন তেল,আলু,সাবান,ও মাক্স বিতরণ করা হয়েছে এবং পর্যায়ক্রমে আরো কর্মহীন মানুষদের কাছে এই খাদ্য সামগ্রী তুলে দেওয়া হবে বলেও জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন, রাজশাহী মহানগরের সভাপতি রাউফ আল রশিদ শাওন, সাধারণ সম্পাদক মোঃতাসনীম জামান, সহ-সভাপতি তৌসিফ খান পিয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক আমির হামজা,সহ সভাপতি রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ সিফাত জামান সহ আরো অনেকে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *