রাজশাহীবাসীর প্রতি অনুরোধ আপনারা বাসায় থাকুন: আ’লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: প্রিয় রাজশাহী মহানগরবাসী প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে আপনারা নিজের, পরিবার এবং দেশের মানুষের কথা ভেবে নিজ নিজ বাসায় অবস্থান করুন। আপনাদের করোজোরে মিনতি করছি আপনারা বাসায় থাকুন, নিরাপদ থাকুন।

এছাড়াও প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সরকারি নির্দেশনা সঠিকভাবে মেনে চলার আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

তিনি জানান, করোনা ভাইরাসের ভয়াল থাবা মোকাবিলায় সরকার নানা পদক্ষেপ গ্রহন করেছেন। আমরা যদি সেই নির্দেশনাগুলো মেনে চলি তাহলে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে পারি।

আমরা যদি এই ভাইরাসটি ছড়িয়ে পড়া রোধ করার জন্য অতি দ্রুত কোনো প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ না করি তাহলে তা অত্যন্ত দ্রুতগতিতে ছড়িয়ে পড়তে পারে।

তাই আপনাদের সবাইকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে প্রতিরোধমূলক সকল নির্দেশনা মেনে চলার আহ্বান জানাচ্ছি।

এ সময় ডাবলু সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সকলকে নিম্ন আয়ের মানুষের পাশে থাকতে বলেছেন। আমরা আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ্।

তাই সকলের কাছে একটা অনুরোধ আপনারা বাড়ি থেকে বের হবেন না। বাড়িতে থাকবেন, সরকারি আইন ও দিকনির্দেশনা মেনে চলবেন এবং পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখবেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *