রাজশাহীর চারঘাটে পিস্তলসহ ছাত্রলীগ নেতা আটক

রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাটে একটি বিদেশী পিস্তলসহ ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। আটক ছাত্রলীগ নেতা চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেপুর গ্রামের সাহেদ আলীর ছেলে সাগর ইসলাম (২০)। তিনি শলুয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি বলে জানা গেছে। মঙ্গলবার সকালে উপজেলার শলুয়া ইউনিয়নের বালুদিয়াড় গ্রামের হাজ্বীরপাড়া নামক এলাকা থেকে সাগর ইসলামকে আটক করা হয় বলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু।

ঘটনার বর্ননা দিয়ে স্থানীয় ইউপি সদস্য আয়ুব আলী জানান, বালুদিয়াদিয়াড় এলাকায় গত কয়েকদিন ধরে কলাসহ বিভিন্ন ফলমুল চুরির ঘটনা ঘটে। এ নিয়ে গত সোমবার বিকেলে স্থানীয় মুনছুরসহ কয়েকজন ব্যক্তির সঙ্গে ফতেপুর গ্রামের সাহেদ আলীর ছেলে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাগর ইসলাম (২০) এর বাকবিতন্ডার ঘটনা ঘটে। তারই জের ধরে মঙ্গলবার সকালে ছাত্রলীগের সভাপতি সাগর প্রতিপক্ষ মুনছুরসহ বালুদিয়াড় গ্রামের কয়েকজন ব্যক্তিকে ফোন করে হাজ্বীর পাড়ায় ডেকে পাঠায়।

এসময় মুনছুরসহ বালুদিয়াড় গ্রামের ১০ থেকে ১৫ জন ব্যক্তি হাজ্বীরপাড়া এলাকায় গেলে সাগর ইসলাম তাদের লক্ষ্য করে প্রায় ৩ রাউন্ড ফাকা গুলি বর্ষণ করে। গ্রামবাসীর সহায়তায় পিস্তলসহ সাগরকে আটক করে উত্তম মাধ্যম দেয়া হয়। পরে সংবাদ পেয়ে মডেল থানার ইন্সপেক্টর ফরহাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর হাত থেকে পিস্তলসহ সাগরকে উদ্ধার করে।

বিষয়টি সম্পর্কে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার বলেন, আটককৃত সাগর শলুয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। তার আচার আচরণসহ দলীয় শৃংখলা পরিপন্থি কাজের জন্য তাকে একাধিবার সতর্ক করা হয়েছিল। তাকে কোন দলীয় কাজে ডাকা হতো না। তাকে দ্রæত বহিস্কার করা হবে। তার অসামাজিক কাজের দায় ছাত্রলীগ নেবে না।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু জানান, এ বিষয়ে মামলা হয়েছে। ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত কিনা সে বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *