বাগাতিপাড়ার নিষেধাজ্ঞা উপেক্ষা করে  তমালতলা হাট চালু 

রাজশাহী
আল-আফতাব খান সুইট, বাগাতিপাড়া, নাটোর:  করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে ঘরে অবস্থানের নির্দেশনা অমান্য করতে দেখা যায় বাগাতিপাড়ার বিভিন্ন স্থানে।  আইনশৃঙ্খলা বাহিনীর দুর্বল নজরদারিতেই এমন হচ্ছে দাবি স্থানীয়রা।
সাপ্তাহিক হাট বাজার বন্ধের নির্দেশনা থাকলেও আজ শুক্রবার (১০এপ্রিল) সকালেই শুরু হয়েছে নাটোরের বাগাতিপাড়ার তমালতলা হাট। মাছ থেকে শুরু করে গিফট কর্নার, কসমেটিকস সহ নিত্য প্রয়োজনীয় সকল কিছুই চলছে বেচাকেনা। নিষেধাজ্ঞা উপেক্ষা করে এমন অবাধে চলাচল  দেখে এলাকার সচেতন মহল উদ্বিগ্ন।
স্থানীয় আমরা কজন স্পোটিং ক্লাবের উপদেষ্টা ও মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রয় বলেন, অবাধে মানুষের এই চলাফেরা হতাশ হওয়ার মত। ঢাকা ও নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা ব্যক্তিদের  কোয়ারেন্টাইন মানা উচিত । সংক্রমণ যাতে ব্যাপকভাবে ছড়িয়ে না পড়ে সেজন্য লোকজনকে রাস্তায় বের না হয়ে স্বাস্থ্যবিধি  মেনে চলা প্রয়োজন। এই অবস্থা চলতে থাকলে করোনার সংক্রমণ রোধে ঘরে থাকার যে আহবান জানানো হয়েছে তা ব্যর্থ হওয়ার আশঙ্কা আছে বাগাতিপাড়ায়। তাই জেলা ও উপজেলা প্রশাসনকে কোয়ারেন্টাইন মানার ব্যাপারে কঠোর হওয়ার অনুরোধ জানান তিনি।
এ ব্যাপারে বাগাতিপাড়া প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ মাজেদুর রহমান বলেন, জনসচেতনতায় বাগাতিপাড়া থানা পুলিশের কার্যক্রম  যথেষ্ট সক্রিয়। কিন্তু পুলিশের কথাকে মানুষ মূল্যায়ন করছেন কম, তাই বাগাতিপাড়ায় সেনাবাহিনীর টহল দেওয়া এবং জনগণের স্বার্থে আইন মানতে বাধ্য করা উচিত।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *