উন্নয়ন কর্মকান্ডে এগিয়ে যাচ্ছে শাহমখদুম বিমানবন্দর

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
উন্নয়ন কর্মকান্ডে এগিয়ে যাচ্ছে শাহমখদুম বিমান বন্দর। বিমান বন্দর যাত্রীরা সেবা পাচ্ছে। ফ্লাইটগুলো চলেছে নিয়ম কানুন মেনে। ভোগান্তিতে পোহাতে হচ্ছে না যাত্রী ও সেবা নিতে আসা দর্শনার্থীদের। বিমান বন্দরের কর্মকর্তা আন্তরিক ভাবে সেবা দিচ্ছে যাত্রীদের। উন্নয়নে এগিয়ে যাচ্ছে বিমানবন্দরের সীমানা প্রাচীর নির্মান ও ড্রেন নির্মানের কাজ।

সরজমিনে গিয়ে দেখা যায় বিমানবন্দরে পূর্ব ও পশ্চিম পার্শ্বে দুই হাজার দুইশত ফিটের ড্রেন এবং পূর্ব পাশের সীমানা প্রাচীর ও ৪৩০ ফিট ড্রেন নির্মানের কাজ হয়েে গেলে উন্নয়নে এগিয়ে যাচ্ছে। ঠিকাদার আমিনুল ইসলাম ও রুহুল আমিন বলেন, উন্নতমানের কাজটি হচ্ছে। শাহমখদুম বিমানবন্দরের উন্নয়ন কাজের তদারককারী সিভিল এভিয়েশনের উপ-সহকারী প্রকৌশলী হাসিবুল হক বলেন, সঠিক মানের কাজ হচ্ছে। শাহমখদুম বিমানবন্দরের ব্যবস্থাপক সেতাবুর রহমান বলেন, সীমানা প্রাচীর ও ড্রেনের কাজটি সুষ্ঠমত হচ্ছে।

যাত্রীদের সব ধরনের সেবা দেওয়া হচ্ছে এবং বিমানবন্দরের সার্বিক নিরাপত্তার ব্যবস্থা রয়েছে। শাহমখদুম থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর সাহু বলেন, বিমান বন্দরের কর্মকান্ড সন্তোষজক। এলাকাবাসীর তথ্যমতে, উন্নয়ন কর্মকান্ডে এগিয়ে যাচ্ছে শাহ মখদুম বিমান বন্দর।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *