আনজুম ফ্যাশান এন্ড বুটিকের উদ্বোধন করলেন মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

রাজশাহীতে আনজুম ফ্যাশান এন্ড বুটিকের আনুষ্ঠানিক যাত্রা শুরু। ২৫শে জানুয়ারী রাত ৮টায় ফিতা কেটে ও মোনাজাতের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাসিকের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এ, এইচ, এম, খায়রুজ্জামান লিটন।

এ সময় উপস্থিত ছিলেন রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম। আরও উপস্থিত ছিলেন নগর যুবলীগের সভাপতি রমজান আলী, নগর শ্রমিক লীগের সাধারন সম্পাদক সোহেল, রাজশাহী জেলা মটর শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক কামাল হোসেন রবি ও যুগ্ম আহ্বায়ক মোমিনুল ইসলাম মোমিন, বাংলাদেশ খাদ্য পরিদর্শক সমিতির রাজশাহী বিভাগের সহ-সভাপতি আব্দুর রহিম, এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মান সম্মাত ও রুচিশীল পোষাকের সমাহার নিয়ে নিজস্ব উৎপাদিত থ্রিপিচ, টুপিচ, ওয়ান পিচ, সিল্ক, মোসলিন, ও সুতির পাঞ্জবির পাইকারী ও খুচরা বিক্রয়ের প্রতিষ্ঠান। রাসিকের মেয়র এ,এইচ,এম, খায়রুজ্জামান লিটন বলেন, গুনগত ও মান সম্মাত রুচিশীল পোষাকের সমাহার। ২১নং ওয়ার্ডে কাউন্সিলর নিযাম ও আনজুম ফ্যাশান ও বুটিক হাউজের প্রশংসা করেন। দ্বিতীয় তলায় মেয়েদের ও তৃতীয় তলায় ছেলেদের পোষাকের সমাহার। তৃণমূল পর্যায়ে মহিলাদের কর্মসংস্থান ও স্বালম্বী করার জন্য এই প্রতিষ্ঠান একটা উদ্যোগ নিয়েছে।

আনজুম ফ্যাশান এন্ড বুটিকের কর্ণধার আরিফা সুলতানা একজন সফল উদ্যোক্তা তিনি দীর্ঘদিন ধরে দুঃস্থ নারী ও মহিলাদের উপর কাজ করছেন। এরই ধারাবাহিকতায় আনজুম ফ্যাশান এন্ড বুটিকের যাত্রা শুরু। এবার সেরা করদাতা সম্মানে ভূষিত হয়েছে এই প্রতিষ্ঠানের কর্ণধার। আরিফা সুলতানা বলেন নারীদের কর্মসংস্থান ও স্বালম্বী করার জন্য তিনি বিশেষ উদ্যোগ নিয়েছে। নারীরা এখন অবহেলিত নয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *