ড্রেনের কাঁদামাটি উত্তোলন কাজ পরিদর্শনে মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: মুজিববর্ষকে সামনে রেখে ‘পরিচ্ছন্ন গ্রাম, পরিচ্ছন্ন শহর’ কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে মহানগরীর অর্ন্তগত দক্ষিণ থেকে উত্তরমুখী কালভার্ট ও ড্রেন সমূহের কাদামাটি উত্তোলন কাজ চলমান রয়েছে। শনিবার দুপুরে মহানগরীর ৩নং ওয়ার্ডের বহরমপুর মোড়ে ড্রেনের কাদামাটি উত্তোলন কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় কাদামাটি উত্তোলন কাজের অগ্রগতিসহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন তিনি।

পরিদর্শনকালে রাজশাহী-২ (সদর) আসনের মাননীয় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং মোঃ সাজ্জাদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৪ মার্চ মহানগরীর দক্ষিণ থেকে উত্তরমুখী ৪৬টি কালভার্ট এবং বিভিন্ন ড্রেনের ৯০ দিনব্যাপী কাদামাটি উত্তোলন কাজের উদ্বোধন করেন মেয়র খায়রুজ্জামান লিটন। বর্ষা মৌসুমের আগে এই কর্মসূচি বাস্তবায়নের ফলে কালভার্ট ও ড্রেনে পানির প্রবাহ বৃদ্ধি পাবে, নগরীতে জলাবদ্ধতা হবে না এবং মশার বংশ বিস্তার রোধ হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *