পহেলা বৈশাখ নিজ নিজ ঘরে উদযাপনের আহবান জানালেন আ’লীগ নেতা ডাবলু সরকার

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে পহেলা বৈশাখ (বাংলা নববর্ষ) বাড়ীর বাইরে কোন ধরনের গণজমায়েত না করে নিজ নিজ বাসস্থানে উদযাপনের আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এক বিজ্ঞপ্তিতে ডাবলু সরকার বলেন, বিশ্বের মতো আমাদের দেশেও প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নানা পদক্ষেপ গ্রহন করেছেন।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে ৩১ দফা নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী। সেগুলো আমরা যথাযথভাবে পালন করলে এই রোগ থেকে রক্ষা পবো। নতুবা দেশে বৃহৎ আকারে এই ভাইরাসটি ছড়িয়ে পড়বে। এতে করে আমরা অনেকেই ক্ষতিগ্রস্থ হবো। তাই নিজের, পরিবার এবং দেশের সার্থে সরকারের দেয়া দিক নির্দেশনাগুলো সঠিক ভাবে পালন করবো।

সেজন্যে আমাদের সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি স্বাস্থ্য বিশেষজ্ঞদের উপদেশ মেনে চলতে হবে। আমাদের সব সময় লোকজনের ভিড় থেকে এড়িয়ে চলতে হবে।

ডাবলু সরকার আরো বলেন, করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে স্তব্ধ হয়ে পড়েছে গোটা রাজশাহী। এতে করে কর্মহীন হয়ে পড়েছে নগরবাসী। তাদের খাদ্যের ঘাটতি পূরনের জন্য প্রতিদিনই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিম্ন আয়ের মানুষের পাশে থাকতে বলেছেন। তারই নির্দেশক্রমে আমি আপনাদের পাশে ছিলাম, আছি এবং ইনশাআল্লাহ্ থাকবো।

তাই আপনাদের সকলের কাছে অনুরোধ এই মরনঘাতী রোগ মোকাবেলার স্বার্থে আপনারা কেউ বাড়ি থেকে বের হবেন না। বাড়িতেই থাকবেন, সরকারি আইন ও দিকনির্দেশনা মেনে চলবেন এবং পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখবেন এই আশা রাখছি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *