তানোরে সাংবাদিক পারভেজের পিতার ইন্তেকাল 

রাজশাহী

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে সাংবাদিক পারভেজের পিতা এনামুল মাস্টার ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে…….রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৫) বছর। তিনি র্দীঘদিন ধরে হৃদরোগে ভূগিতেছিলেন। আজ ১২ এপ্রিল রোববার ভোর ৬টায় নিজ বাসভবনে তার মৃত্যু হয়। তিনি উপজেলার যুগিশো গ্রামের বাসিন্দা ও মোহর উচ্চবিদ্যালয়ের শিক্ষক ছিলেন। মৃত্যুর সময় এক পুত্র ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এমন একজন মানুষের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে, তার মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, পাঁচন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ.লীগ সভাপতি আবদুল মতিন, এমটিএন প্রেসক্লাব সভাপতি ও ‘সাইবার নিউজ ৭১’ নামক অনলাইন নিউজ পোর্টালের প্রোপাইটার রুহুল আমীন খন্দকার, যুগান্তর পত্রিকার তানোর প্রতিনিধি ও প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ইমরান হোসাইন এবং ‘শিবগঞ্জ প্রতিদিন’ নামক অনলাইন নিউজ পোর্টালের তানোর প্রতিনিধি মারুফ খাঁন জয় প্রমুখ।

পরিবারবর্গ জানান, তিনি শৈশব থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। পরে উপজেলার পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম সদস্য থেকে মৃত্যুবরণ করেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *