নিন্ম আয়ের মানুষদের খাদ্য সহায়তা প্রদানে সাধ্যমত চেষ্টা করছি: মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, করোনাভাইরাস পরিস্থিতিতে নিন্ম আয়ের মানুষদের খাদ্য সহায়তা প্রদান অব্যহত রয়েছে। আমরা সাধ্যমত চেষ্টা করছি যাতে, খাদ্য সংকটে থাকা মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেওয়া যায়। এছাড়া সরকারি সকল নির্দেশনা বাস্তবায়ন ও খাদ্য সহায়তা সুষ্ঠভাবে অস্বচ্ছল নাগরিকদের মাঝে বিতরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

আজ রোববার বিকেলে নগর ভবনের সিটি হলরুমে করোনাভাইরাস পরিস্থিতিতে খাদ্য সংকট মোকাবেলায় সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন মেয়র।
সভায় সভাপতির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আল্লাহর রহমতে এখন পর্যন্ত রাজশাহীতে কোন করোনা ভাইরাস আক্রান্ত রোগী পাওয়া যায়নি। আমরা সবাই দোয়া করবো যাতে, আগামীতেও খারাপ কিছু না হয়।

সভামঞ্চে উপবিষ্ট ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ। সামাজিক দূরত্ব বজায় রেখে রাসিকের কাউন্সিলরবৃন্দ সভায় অংশ নেন।

উল্লেখ্য, সরকারি সহযোগিতার পাশাপাশি সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের ব্যক্তিগত উদ্যোগে সমাজের বিভিন্ন বিত্তবান মানুষদের সহায়তায় খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম অব্যহত রয়েছে। প্রথম পর্যায়ে ২০ হাজার পরিবারকে (১০ কেজি চাল ও ১ কেজি ডাল) এবং দ্বিতীয় পর্যায়ে আরো প্রায় ২৫ হাজর পরিবারকে (৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল) এই সহায়তা প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে এক লাখ পরিবারকে খাদ্য সহায়তা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *