মালঞ্চির স্থায়ী ও সাপ্তাহিক কাঁচা বাজার খোলা জায়গায় স্থানান্তর  

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ রোধে সামাজিক এবং শারীরিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রীর নিদের্শনায় দেশের প্রতিটি জেলা ও উপজেলায় স্থায়ী ও সাপ্তাহিক কাঁচা হাট-বাজারসমূহ খোলা জায়গায় অস্থায়ীভাবে স্থানান্তর কার্যক্রম শুরু করা হয়েছে।
প্রশাসনের উদ্দ্যোগে স্থানীয় সংসদ সদস্য, পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগিতায় নাটোর জেলার প্রতিটি উপজেলায় এই কার্যক্রম শুরু হয়েছে।
এরই ধারাবাহিকতায় আজ বুধবার ১৫ এপ্রিল দুপুরে নাটোরর বাগাতিপাড়ার মালঞ্চির স্থায়ী ও সাপ্তাহিক কাঁচা বাজার পেড়াবাড়ীয়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এবং পেড়াবাড়িয়া দাখিল মাদ্রাসা মাঠে স্থানান্তর করা হয়েছে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম এবং গকুল উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল উপস্থিত থেকে এই হাট-বাজার স্থানান্তরে কাজ পরিচালনা করেন।
এবিষয়ে উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল এবং নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী দেশের মানুষকে কোভিড-১৯ এর সংক্রমণ থেকে বাঁচাতে  আমাদের এই কার্যক্রম। তারা আরও জানান, মালঞ্চির স্থায়ী ও সাপ্তাহিক কাঁচা বাজার পৃথক দুটি স্থানে সিরিয়াল করে ক্রমিক নম্বরের মধ্যমে স্থানান্তর করে ইজারাদারের নিকট হস্তান্তর করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন বাজারের ইজারাদার রূপচাঁদ, বাগাতিপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল-আফতাব খান সুইট, করোনা প্রতিরোধ কমিটি “সিপিসি’র” অন্যতম সদস্য ফজলুর রহমান প্রমুখ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *