চারঘাট উপজেলা নির্বাচনে তৃণমূলের ভরসা বিপ্লব

রাজশাহী

স্টাফ রিপোর্টার:
পঞ্চম উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে সরব চারঘাট উপজেলা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের মধ্যে দৌড়-ঝাঁপ শুরু হয়েছে। উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল আগামী মাসেই হতে পারে এমন গুঞ্জন উপজেলার সর্বত্র। তাই এই নির্বাচনে কারা প্রার্থী হচ্ছে এমন আলোচনা চলছে। ভাইস চেয়ারম্যান পদে ভোটারদের সমর্থনে ভালো অবস্থানে রয়েছে তরুণ নেতা বিপ্লব। চারঘাটবাসীর তথ্যমতে দীর্ঘদিন ধরে তিনি আওয়ামী লীগের নেতাকর্মীর পাশে রয়েছেন তাদের সুখের দুঃখের অংশীদার প্রতিনিয়ত নৌকার পক্ষে উঠান বৈঠক করেছেন। দলমত নির্বিশেষে সবার সমর্থনে এগিয়ে রয়েছে গোলাম কিবরিয়া বিপ্লব।

দলীয় সূত্রমতে, রাজশাহী চারঘাটে তরুণ নেতৃত্ব ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি গোলা কিবরিয়া বিপ্লব এবার উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে আগ্রহী। তিনি আওয়ামী লীগের সমর্থনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান। ইতোমধ্যেই তিনি এলাকায় গণসংযোগ করে ভোটারদের দোয়া চাইছেন। ২০১০ সালে জেলা ছাত্রলীগের সাংগঠনিক ও ২০১৫ সালে জেলা সহ-সভাপতি ছিলেন। রাজনীতির পাশাপাশি জনগনের সাথে দীর্ঘদিন থেকে সম্পৃক্ত। এলাকাবাসী তাকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে তাকে চাচ্ছে। জনপ্রিয়তা বিবেচনায় তিনি এগিয়ে আছেন।

“চারঘাট উপজেলায় সাংগঠনিক ভাবে বিপ্লবের বিকল্প নেই। বিপ্লব বলেন, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে আমার সম্পর্ক দীর্ঘদিনের। দল এখন ঐক্যবদ্ধ এবং আগের যে কোন সময়ের চেয়ে অনেক শক্তিশালী। তাই তৃণমূলের সমর্থন আমার পক্ষে রয়েছে।”

বিপ্লবের সমর্থকরা বলেন, “তরুণ প্রজন্মের কর্মসংস্থানসহ তাদের মাদক থেকে ফিরিয়ে আনার জন্য কাজ করে যাচ্ছেন গোলাম কিবরিয়া বিপ্লব। ইতোমধ্যেই তিনি বিভিন্ন এলাকায় গণসংযোগ করে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা জনগনের মাঝে তুলে ধরছেন। তাই এবার চারঘাটে ভাইস চেয়ারম্যান হিসাবে আমরা তার মনোনয়ন প্রত্যাশী।”
চারঘাট উপজেলা ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত। এখানে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৫৯ হাজার ৭ শ ২৫ জন।

Spread the love
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3
    Shares

Leave a Reply

Your email address will not be published.