“হেলো ছার ঘরে খাওন নাউ, কিচ্ছু একটা করেন” অতঃপর রাতেই পৌঁছে যাচ্ছে খাদ্যসামগ্রী 

রাজশাহী
আল-আফতাব খান সুইট, বাগাতিপাড়া, নাটোর: “হেলো ছার ঘরে খাওন নাউ, কিচ্ছু একটা করেন” কথাটি ফোনে কল করে জানালেই রাতের আঁধারে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন নাটোরের বাগাতিপাড়া মডেল থানা পুলিশ।
জানা যায়, উপজেলার অধিকাংশ মানুষ দিনমজুর। তারা আয়ের উদ্দেশ্যে ঢাকা সহ দেশের বিভিন্ন এলাকায় কাজ করতে গিয়েছিলেন। কোভিড-১৯ এর প্রভাবে সেসব এলাকায় কাজ না থাকায় বাড়ি ফিরতে বাধ্য হয়েছে। বিভিন্ন এলাকা থেকে এসেই থাকতে হচ্ছে লকড ডাউন বা হোম কোয়ারান্টাইনে এবং এই অবস্থায় কর্মহীন হচ্ছেন এবং খাদ্য সংকটে পরছেন তারা।
এবিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন জানান, সারাবিশ্বের মত করোনা ভাইরাস কোভিড-১৯ এর প্রভাব পরেছে এই এলাকায়। বাগাতিপাড়া থানাধীন এলাকায় অতি দরিদ্র পরিবার যারা দেশের বিভিন্ন এলাকা থেকে এসে লকড ডাউন বা হোম কোয়ারান্টাইনে থেকে অসহায় হয়ে পরেছেন। এমন পরিবারের একটি মাত্র ফোন কল পেলেই তিনি তার স্টাফ নিয়ে রাতের আঁধারে সেসকল পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। তিনি আরও জানান, অসহায় মানুষের জন্য তার ব্যাক্তি উদ্যোগে উক্ত থানার
সকল অফিসার ও সদস্য মিলে একটি ফান্ড তৈরি করেছেন।
সরেজমিনে গিয়ে দেখা যায়, গতকাল (১৫ এপ্রিল) রাতে উপজেলার দয়রামপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে এবং পাঁকা ইউনিয়নের গাঁও পাড়া গ্রামের বেশকিছু  সেসকল পরিবারকে খাদ্যসামগ্রী ওসি নিজেই পৌঁছে দিচ্ছেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *