রাজশাহীর মোহনপুরে কলেজছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ছড়িয়ে দেয়ায় অভিযোগে কলেজছাত্র গ্রেফতার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীর মোহনপুরে এক কলেজছাত্রীকে ধর্ষণের পর ভিডিও এবং নগ্নছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে করা মামলায় পুলিশ কলেজছাত্রকে গ্রেফতার করেছে। শুক্রবার রাতে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হয়।

ঘটনার শিকার ওই কলেজছাত্রী শুক্রবার রাতে নিজে বাদী হয়ে মোহনপুর থানায় ধর্ষণ ও পর্ণগ্রাফি আইনে মামলা করেন। ওই কলেজছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শনিবার রাজশাহী মেডিকেল হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছে পুলিশ।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, উপজেলার গোয়ালপাড়া গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ও মোহনপুর সরকারি কলেজের অনার্স পড়ুয়া ছাত্রী সাথে একই উপজেলার কেশরহাট পৌরসভার হরিদাগাছি বাড়ইপাড়া গ্রামের ময়েজউদ্দিন ছেলে রাজশাহী বরেন্দ্র কলেজের অনার্স পড়ুয়া ছাত্র আশরাফুল ইসলাম (২৫) প্রায় দুই বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। গত ২০১৯ সালে ১৮ জুন সকাল সাড়ে ১০ টার সময় বিয়ের প্রলোভন দিয়ে ভিকটিমের বাড়িতে ধর্ষণ করে এবং আসামি তার ব্যবহৃত মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও এবং নগ্নছবি ধারণ করে।

কলেজছাত্রী সম্মানের কথা চিন্তা করে বিষয়টি চেপে যান। কোনো আইনি পদক্ষেপ নেননি। পরে ধর্ষণের ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হুমকি দেন কলেজছাত্র আশরাফুল ইসলাম। কলেজছাত্রী নিজে বাদি হয়ে শুক্রবার রাতে মামলা করেন। পুলিশ গতকাল রাতে ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসেন। পুলিশ জানান, তাঁর দেওয়া তথ্য অনুযায়ী ভিডিও এবং নগ্নছবি উদ্ধারের চেষ্টা চলছে।

ওসি মোস্তাক আহম্মেদ বলেন, আইনি প্রক্রিয়ার অংশ হিসেবে কলেজছাত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার কলেজছাত্রকে আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তিনি বলেন, যদি এই ভিডিও এবং নগ্নছবি কার মুঠোফোনে পাওয়া যায় তাকেই আসামি করা হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *