ত্রাণ চাওয়ায় নারী-পুরুষকে গালিগালাজ করলেন রাসিক কাউন্সিলর আরমান

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের সামনে রোববার দুপুরে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণের আশায় সেখানে জাতীয় পরিচয়পত্র নিয়ে গিয়েছিলেন দুই নারী-পুরুষ। কিন্তু কাউন্সিলর আরমান আলী তাদের ত্রাণ দেননি। তাদের সঙ্গে চরম দুর্ব্যবহার করে অকথ্য ভাষায় গালিগালাজও করেছেন তিনি।

রোববার দুপুরে এ ঘটনা ঘটে বলে ভুক্তভোগী দুই নারী-পুরুষ এ অভিযোগ করেছেন।

ভুক্তভোগী নারীর স্বামী একটি দোকানের কর্মচারী হিসেবে কাজ করেন। এখন দোকান বন্ধ। আর আরেক ব্যক্তি মহল্লার চা দোকানি। তার দোকানও বন্ধ। তাই খাদ্য সহায়তা পেতে কাউন্সিলরের কার্যালয়ে গিয়েছিলেন তারা।

ওই নারী বলেন, তারা কখনও ত্রাণের আশা করেন না। কোনোদিন কোনো সহযোগিতা নিতে যাননি। কিন্তু এখন তার স্বামীর আয়-রোজগার বন্ধ। বড় বিপদে পড়েই জাতীয় পরিচয়পত্র নিয়ে কাউন্সিলরের কাছে গিয়েছিলেন। কিন্তু কাউন্সিলর তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। কাউন্সিলরের এমন আচরণের পর তিনি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে গেছেন।

ভুক্তভোগী চা দোকানি বলেন, তিনিও জাতীয় পরিচয়পত্র নিয়ে গিয়েছিলেন কাউন্সিলরের কাছে। কিন্তু ত্রাণ না দিয়ে গালি দিয়েছেন কাউন্সিলর। মুখের ওপর ছুঁড়ে মেরেছেন নিজের হাতে থাকা একটি খাতা।

তিনি বলেন, কাউন্সিলর তাকে কখনই কোনো সাহায্য করেননি। এবার বেকায়দায় পড়েই তার কাছে গিয়েছিলেন।

জানতে চাইলে গালিগালাজ ও দুর্ব্যবহারের অভিযোগ অস্বীকার করেছেন কাউন্সিলর আরমান আলী। তিনি বলেন, অভিযোগ সাজানো। এ রকম কোনো ঘটনা ঘটেনি। ত্রাণ বিতরণের সময় প্রশাসন ছিল। তারা সামাজিক দূরত্ব নিশ্চিত করছিল। ভিড় হওয়ার কারণে তারা সরিয়ে দিয়েছে। আমি কিছু জানি না। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *