চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কিশোরী গণধর্ষণের ঘটনায় ৪ জন আটক

রাজশাহী লীড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চাঞ্চল্যকর কিশোরী গুধর্ষণের ঘটনায় ৪ জনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। রবিবার দিবাগত রাতে গোমস্তাপুর উপজেলার কাঠিয়ারপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, গোমস্তাপুর উপজেলার কাঠিয়ারপাড়া গ্রামের মোঃ কামরুল ইসলামের ছেলে মোঃ নিশান আলী (২২), একই এলাকার মোঃ তরিকুল ইসলামের ছেলে মোঃ জহুরুল ইসলাম ওরফে জনি(২১), মোঃ দুরূল ইসলামের ছেলে মোহাঃ শামীম রেজা (২২) ও মোঃ সেন্টুর ছেলে মোঃ হিমেল (২৩)।

সোমবার সকালে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল রবিবার দিবাগত রাত দেড়টার দিকে গোমস্তাপুর উপজেলা কাঠিয়ারপাড়া গ্রামে অভিযান চালিয়ে মোঃ নিশান আলী, মোঃ জহুরুল ইসলাম ওরফে জনি, মোহাঃ শামীম রেজা ও মোঃ হিমেলকে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, অভিযুক্তরা কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে ধর্ষণের গোপন ভিডিও মোবাইল ফোনে ধারণ করে। পরবতীর্তে গোপন ভিডিও ফেসবুক ও অন্যান্য সোস্যাল মিডিয়ায় ফাঁস করার ভয় দেখিয়ে বহুবার ধর্ষণ ও নগদ অর্থ আদায় করে।

এসময় আসামীদের মোবাইল ফোন, পেনড্রাইভ ও ল্যাপটপ জব্দ করা হয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় ১টি মামলা দায়ের করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *