রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য তার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

আজ সোমবার (২০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরিফুল কবির তার মৃত্যুর এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরের সময় রোববার (১৯ এপ্রিল) দিনগত রাত আড়াইটার দিকে পথেই তার মৃত্যু হয়। ওই নারীর নাম পূর্ণিমা খাতুন (৩৫)।

তিনি উপজেলার কেশরহাট পৌরসভার খড়পট্টি গ্রামের কুমারের স্ত্রী। ৪/৫ দিন থেকে তিনি জ্বর, সর্দি-কাশি, শ্বাসকষ্ট ও পাতলা পায়খানায় আক্রান্ত ছিলেন। অবস্থার অবনতি হলে গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে স্বজনরা ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরিফুল কবির বলেন, গভীর রাতে রোগীর শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী ভিত্তিতে স্থানান্তর করতে বলা হয়।

কিন্তু রামেক হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। এর পর পরিবারের সদস্যরা তার মরদেহ আবারও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে রাতেই তার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়।

মৃত্যুর পর তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে সৎকার করার নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানান এই স্বাস্থ্য কর্মকর্তা।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *