রাজশাহী নগরীতে দুই কেজি গাঁজাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক

রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে দুই কেজি গাঁজাসহ সাথী বেগম (২৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ২১ এপ্রিল দিবাগত গভীর রাতে বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ফারজিনা নাসরিনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক সাথী নগরীর বোয়ালিয়া থানার বালিয়াপুকুর ছোট বটতলা এলাকার তৌফিকুর রহমান ওরফে নয়নের স্ত্রী। তার গ্রামের বাড়ি রাজশাহীর দুর্গাপুর উপজেলায়। নারী মাদক ব্যবসায়ীর স্বামী নয়নের নামে ঢাকা মেট্রোপলিটন ও আরএমপির বিভিন্ন থানায় মাদকদ্রব্যের পাঁচটি মামলা রয়েছে। বর্তমানে সে কারাগারে বন্দি রয়েছে। সাথীও কারাগারে ছিল। জামিনে বের হয়ে এসে আবার মাদক ব্যবসা শুরু করেছে।

এ তথ্য নিশ্চিত করে নগরীর বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ফারজিনা নাসরিন জানান, গতকাল সন্ধ্যায় দুই কেজি গাঁজাসহ আটক সাথী বেগম নিজ বাড়ির আশেপাশে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। তার চলাফেরায় সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তখন তার বাড়ির মালিক ও সে জানায় তার স্বামী বাইরে আটকা পড়েছে। তাদের কথা বিশ্বাস করে তাকে ছেড়ে দেয়া হয়। থানায় গিয়ে তার স্বামীর সিডিএমএস দেখে নিশ্চিত হওয়া যায় যে তারা মাদক ব্যবসায়ী। পরে আবার সঙ্গীয় ফোর্সসহ ওই বাড়িতে অভিযান চালিয়ে ২কেজি গাঁজা উদ্ধারসহ সাথিকে আটক করা হয়। তার স্বামীর বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন ও আরএমপির পুলিশের বিভিন্ন থানায় পাঁচটি মামলা রয়েছে।

তিনি আরো জানান, গত মার্চ মাসে সাথী ও তার স্বামী মাদকদ্রব্যসহ ধরা খেয়েছিল। তার স্বামী এখনও জেলে রয়েছে। কিন্তু সাথী ছাড়া পেয়ে আবার মাদক ব্যবসা শুরু করেছে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *