রাজশাহীর মোহনপুরে প্রবাসীর স্ত্রী’র শ্লীলতাহানীর অভিযোগে আটক ১

রাজশাহী লীড

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে প্রবাসী বন্ধুর স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগে দায়ের করা মামলায় এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ওই গৃহবধূ নিয়ে বাদি হয়েছে মোহনপুর থানায় শ্লীলতাহানীর অভিযোগে মামলা দায়ের করেছেন।

রাতেই আসামি মিজানুর রহমানকে আটক করেছে পুলিশ। আজ বুধবার আসামিকে আদালতের জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

গত এক সপ্তাহের ব্যবধানে মোহনপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় ওই স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ঘটনায় একদিন পর কলেজছাত্রীকে ধর্ষণের পর মোবাইল ফোনে ভিডিও এবং নগ্নছরি ধারণের ঘটনা ঘটে। এবার প্রবাসী বন্ধুর স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগে থানায় মামলা হয়েছে। তবে তিনটি মামলার আসামিদেরকে আটক করতে সক্ষম হয়েছে মোহনপুর থানা পুলিশ।

স্কুলছাত্রী আত্মহত্যা মামলায় ৭ জন আসামির মধ্যে চারজনকে আটক করেছে পুলিশ। ওই মামলার মূল আসামি গোলাম মোস্তফা পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি বলে জানান, মামলা তদন্তকারী অফিসার এসআই রাসেল কবির।

প্রবাসী বন্ধুর স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মামলার সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার লালইচ গ্রামের জনৈক ব্যক্তি তার স্ত্রী, সন্তান, মা, বাবাকে রেখে প্রায় আড়াই বছর পূর্বে বিদেশে যান। প্রবাসী ব্যক্তির সাথে বন্ধুত্ব ছিল মিজানুর রহমানের। মিজানুর রহমান লালইচ সরকারপাড়া গ্রামের আব্দুর হামিদ মন্ডলের ছেলে।

মিজানুর রহমানের স্ত্রী,সন্তান থাকার পরে প্রবাসীর বন্ধুর স্ত্রীকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। গত ১৮ এপ্রিল বিকালে গৃহবধূ তার বাড়ির পাশে আমবাগানে কাজ করছিল। ওই আসামি মিজানুর রহমান জোর করে শ্লীলতাহারি করতে থাকে। গৃহবধূর চিৎকারের আশে-পাশের লোকজন ছুটে আসলে আসামি মিজানুর রহমান পালিয়ে যান।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোস্তাক আহম্মেদ জানান, মামলার পর রাতেই আসামিকে আটক করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *