বাঘার হাসপাতালে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি প্রদান

রাজশাহী

বাঘা প্রতিনিধি: বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে সরকারী সরবরাহের পাশাপাশি পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি (বাঘা-চারঘাট)’র পক্ষ থেকে বাঘা উপজেলায় কর্মরত ডাক্তার,নার্স ও স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি প্রদান করা হয়েছে । ( N95 equivalent protective masks, Disposable medical surgical masks ,Protective clothing,Eye protective goggles, Face protective masks, Infrared thermometres) শুক্রবার (২৪-০৪-২০২০) সকাল ১১টায় উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজা,তার কার্যালয় থেকে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আকতারুজ্জামানের নিকট সেগুলো হস্তান্তর করেণ।

উপস্থিত ছিলেন,বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। ডাঃ আকতারুজ্জামান বলেন, তার হাসপাতালের ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মী সেবার জন্য প্রস্তুত রয়েছে। সকলের নিরাপত্তার জন্য অপ্রয়োজনে বাইরে না এসে,নিরাপদে ঘরে থাকার আহ্বান জানান উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজা।

এসময় সরকারি নির্দেশনা মেনে, বাঘা উপজেলাকে করোনামুক্ত করতে সকলের সহযোগিতার পাশাপাশি পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও তার ভাই মোঃ বাদল এর উদ্যোগে স্বাস্থ্য সরঞ্জামগুলো এনে সরবরাহের জন্য ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *