বাগাতিপাড়ায় মৃতের পরিবার সহ সাতটি পরিবারকে খাদ্যসামগ্রী সহযোগিতা প্রদান করলেন ইউএনও 

রাজশাহী
আল-আফতাব খান সুইট,নাটোর: নাটোরের বাগাতিপাড়া পৌরসভার নওশেরা মহল্লায় করোনা উপসর্গ নিয়ে ভ্যান চালক সুকুমার এর মৃত্যুর পর থেকে বিভিন্ন ভাবে খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে লকড ডাউনে থাকা সেই পরিবারকে।
গতকাল বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় মৃতের পরিবার সহ লকড ডাউন এ থাকা আসেপাশের আরও ৬টি পরিবারকে খাদ্যসামগ্রী সহযোগিতা দিয়েছে উপজেলা প্রশাসন। এসময় সুকুমারের ছোট ছেলে এবং তার ভাই উত্তমের শিশু সন্তানের জন্য শিশু খাদ্য দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, বাগাতিপাড়া করোনা প্রতিরোধ কমিটি “সিপিসি’র” অন্যতম সদস্য স্থানীয় সাংবাদিক আল-আফতাব খান, “সিপিসি” অন্যান্য সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন, মিনহাজ মনির, অসিত কুমার দাস এবং লিপন কুমার সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন, “নওশেরা যুব কল্যাণ সংঘ’র” আহ্বায়ক মোখলেছুর রহমান খান জামাল সহ আরও অনেকে।
জানা যায়, ওই মহল্লায় ১২ টি বাড়ির ১৮টি পরিবারকে খাদ্যসামগ্রী সহযোগিতা করে আসছে, বাগাতিপাড়া পৌরসভা, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন এবং মডেল থানা।
বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল বলেন, পৌরসভার নওশেরা মহল্লার বাসিন্দা বিনয় চন্দ্রের বড় ছেলে সুকুমার গত সোমবার (২০ এপ্রিল) করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করে। মৃত সুকুমার পরিবারের সহ লকড ডাউন এ থাকা মোট সাতটি পরিবারকে খাদ্যসামগ্রী সহযোগিতা প্রদান করা হয়।
তিনি আরও জানান, সুকুমারের মৃত্যুর পর ওই পরিবারের চারজনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। তাদের নমুনার ফলাফল না আশা পর্যন্ত ওই সকল বাড়ি ও পরিবার লকড ডাউনের আওতায় থকবে এবং তাদের সকল প্রকার সুবিধা দানে উপজেলা প্রশাসন  পাশে থাকবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *