স্বেচ্ছায় নমুনা দিলেন জ্বর নিয়ে গাজীপুর থেকে বাগাতিপাড়ায় আসা যুবক “শাকিল”

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ  গত ১০ দিন আগে জ্বর নিয়ে গাজীপুর থেকে নাটোরের বাগাতিপাড়ায় আসা ২২ বছরের  যুবক শাকিল নিজে থেকে স্বাস্থ্য কর্মীদের ডেকে নিয়ে নমুনা দিয়েছেন। উপজেলার জামনগর ইউনিয়নের কালিকাপুর বাদলপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে শাকিল।
“শাকিল” ও তার মা’র সাথে কথা বলে জানা যায়, গত ১৭ এপ্রিল তিনি গাজীপুর থেকে  নাটোরের বাগাতিপাড়ার বাড়িতে আসেন। গত ১৫ এপ্রিল গাজীপুরেই সামান্য জ্বর হয় তার। ওই জ্বর আসার পর সে বাগাতিপাড়ায় বাড়িতে চলে আসেন। তিনি বাড়ি আসার পর থেকে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। কিন্ত গত তিনদিন  ধরে সে জ্বর,কাশি,গলা ও মাথা ব্যাথা সহ শ্বাসকষ্টে ভুগছেন। সার্বক্ষনিক মনে হতে থাকে গলায় কিছু একটা যেন বেধে রয়েছে। ওষুধ হিসেবে নাপা, ফ্যান্ডিল, ডি থ্রী-৫০০ খেয়েছেন। তবুও কোন উন্নতি হয়না। করোনা উপসর্গ ভেবে স্বেচ্ছায় নমুনা দেয়ার জন্য রোববার তিনি নিজে বাগাতিপাড়া উপজেলা স্বাথ্য কেন্দ্রে ফোন করে তার সমস্যার কথা বলে নমুনা সংগ্রহ করতে বলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ রতন কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই যুবকের টেলিফোন ফোন পাওয়ার পর আজ রবিবার (২৬ এপ্রিল)  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও)  ডাঃ ফরিদুজ্জামান এর নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম তার নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তবে রিপোর্ট না পাওয়া পর্যন্ত সে সহ তার পরিবারের সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *