রাস্তায় দাঁড়িয়ে রোজাদার ব্যাক্তিদের হাতে ইফতারীর প্যাকেট তুলে দেন আ’লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর রাস্তায় দাঁড়িয়ে অসহায় ও গরীবদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

আজ রবিবার বিকালে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট ও গনকপাড়ায় নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতারের প্যাকেট বিতরণ করেন এই আ’লীগ নেতা।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমনের উদ্যোগে  সারা মাসব্যাপী চলমান ইফতার বিতরণের অংশ হিসেবে রবিবার পবিত্র মাহে রমজানের ২য় রোজায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ ব্যাপারে ডাবলু সরকার বলেন, করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ইফতারের প্যাকেট বিতরণ করা হয়েছে। ‘করোনা সংকটের এই মুহুর্তে প্রত্যেক অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমনের উদ্যোগে সারা মাসব্যাপী চলমান ইফতার সামগ্রী বিতরণের অংশ হিসেবে রবিবার ২য় রোজায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

এর আগে প্রথম রোজায় আমরা নগরীর অসহায়, রিক্সাচালক এবং কর্মহীনদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। পবিত্র রমজান মাসে যাতে স্বল্প আয়ের মানুষ রোজা রাখার পরে সন্ধ্যায় ইফতার করতে পারে সেজন্য সাধ্যমত চেষ্টা করছি।

আগামীতেও দেশের দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়াবো। আর এই কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে বলেও জানান রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

ইফতার সামগ্রী বিতরণকালে, নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, সাবেক ছাত্রনেতা পংকজ দে, নগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসকিন পারভেজ সাতিল, সহ-সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সানি ও রাজন প্রমুখ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *