রাজশাহী নগরীর দেড় শতাধীক কর্মহীন ও দুস্থদের মাঝে ব্যবসায়ী সমন্বয় পরিষদের খাদ্য বিতরণ

রাজশাহী

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাসের কারণে রাজশাহী নগরীর কর্মহীন, অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে নগরীর বিভিন্ন এলাকায় দেড় শতাধীক কর্মহীন অসহায় দিনমজুর, ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছো।

খাদ্য বিতরণকালে, রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সভাপতি মোঃ শামসুদ্দিন, সাধারণ সম্পাদক সেকেন্দার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টুকু, রাজশাহী চেম্বারের পরিচালক রিয়াজ আহম্মেদ খান, বাংলাদেশ ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতি রাজশাহী জেলা শাখা’র সভাপতি মোঃ সেলিম রেজা, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আবু বাক্কার, ফল ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুস সোবহান ও রাজশাহী বেনেতি ব্যবসায়ী সমিতির নির্বাহী সভাপতি মাহবুব আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক সেকেন্দার আলী বলেন, সারাদেশের ন্যায় রাজশাহীতেও করোনা ভাইরাসের কারণে সবাই কর্মহীন হয়ে পড়েছে। এই সংকটময় মুহূর্তে অসহায় মানুষের সহায়তায় আমাদের ব্যবসায়ী সমন্বয় পরিষদ সর্বসময় সাধ্যমত চেষ্টা করছি সমাজের অসহায়, গরীব ও কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ানোর জন্য।

এরই অংশ হিসেবে মঙ্গলবার সকালে দেড় শতাধীক পরিবারের মাঝে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু ও ১ কেজি লবন দেয়া হয়েছে। এর আগেও অসহায়, গরীব ও কর্মহীনদের সহায়তায় রাজশাহী জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে আড়াই (২.৫) টন চাল প্রদান হয়। আর এই সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

স্ব.বা/শা

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *