নাটোরে ২৩ জন আত্মসমর্পণকারী চরমপন্থী সদস্যেদের মাঝে প্রধান মন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরের চরমপন্থী পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির  (লাল পতাকা) আত্মসমর্পণকারী ২৩ জন সদস্যেদের মাঝে প্রধান মন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে নাটোরের পুলিশ লাইনস এর ডিল সেডে এই অনুদান বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, স্থানীয় সংসদ সদস্য শফিকুল  ইসলাম শিমুল, জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) রাজশাহী বিভাগীয়যুগ্ম পরিচালক জহির উদ্দিন, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা, জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) নাটোর জেলার উপ-পরিচালক ইকবাল হোসেন এছাড়াও প্রশাসনের উচ্চ পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।
এসময় প্রধানমন্ত্রীর আহব্বানে স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে যে সকল চরমপন্থী সদস্য আত্মসমর্পন করেছে তাদের উদ্দেশ্যে নাটোরের পলিশ সুপার অনুরোধ করে বলেন, সমাজে সাধারন মানুষের মত ভালো ভাবে বেঁচে থেকে জীবন যাপন করতে হবে। তিনি আরও বলেন, তারা সকলেই পুলিশ প্রশাসন সহ গোয়েন্দা নজরদারীতে রয়েছেন, কোন ভাবে যদি তারা পুনরায় পূর্বের অবস্থানে ফিরে যায় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।
আর যদি সমাজে ভালো মানুষ হয়ে বাঁচতে চায় তাহলে তাদের দিকে প্রধানমন্ত্রী বিশেষ নজর রাখবেন বলেও জানান তিনি। এরই অংশ হিসেবে  প্রতি জনকে ৫০ হাজার টাকা করে প্রধান মন্ত্রীর আর্থিক অনুদান হিসেবে দেওয়া হয়।
উল্লেখ্য, গত বছর এই চরমপন্থী পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (লাল পতাকা) ২৩ জন সদস্য পাবনার আমিনুদ্দিন স্টেডিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে অস্ত্র জমা দিয়ে আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *