নাটোর জেলাকে অবরুদ্ধ লকডাউন ঘোষণা 

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর: গণবিজ্ঞপ্তির মাধ্যমে নাটোর জেলাকে অবরুদ্ধ লকডাউন ঘোষণা করা হয়েছে।
বাংলাদেশে করোনা ভাইরাস কোভিড-১৯ এর সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। নাটোরেও এর প্রভাব পরেছে। যে নাটোর জেলাকে করোনা মুক্ত জেলা বলা হয়েছিল এমনকি প্রধানমন্ত্রী নিজেই বলেছিলেন “আমি অত্যন্ত খুশি যে নাটোর জেলায় করোনার প্রভাব পরেনি”। কিন্তু দুঃখের বিষয় প্রধানমন্ত্রীর বক্তব্যের একদিন পরই গত মঙ্গলবার (২৮ এপ্রিল) এই নাটোর জেলায় একসঙ্গে আট জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে বলে খবর পাওয়া যায়। এবং  বুধবার (২৯ এপ্রিল) আরও একজনে সনাক্তের খবর পাওয়া যায়। দুইদিনে নাটোর সদর সহ গুরুদাসপুর ও সিংড়া উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা নয় (৯) জন।
এই কারণে জেলাকে ঝুঁকিপূর্ণ মনে করছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ শাহরিয়াজ পিএএ। সেজন্য আজ বৃহস্পতিবার (৩০এপ্রিল) বেলা ১২টার দিকে এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে নাটোর জেলাকে অবরুদ্ধ লকডাউন ঘোষণা করেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে অবরুদ্ধ কার্যক্রম শুরু হবে আজ বৃহস্পতিবার (৩০এপ্রিল) বিকেল ৩ টা থেকে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তা অব্যাহত থাকবে। অবরুদ্ধ কার্যক্রম চলাকালীন সময়ে নাটোর জেলা থেকে কেউ অন্য জেলায় যেতে বা অন্য জেলা থেকে এই জেলায় প্রবেশ করতে পারবে না বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *