কামারগাঁ ইউনিয়নে ভ্যান ও অটো চালকদের  এমপির পক্ষে চেয়ারম্যান ময়নার ত্রাণ বিতরণ

রাজশাহী
সারোয়ার হোসেন, তানোর: রাজশাহীর তানোর উপজের কামারগাঁ ইউনিয়নের পারিশো দুর্গাপুর গ্রামে বেকার ভ্যান ও অটো চালকের মাঝে এমপি ওমর ফারুক চৌধুরীর দেয়া খাদ্য সামগ্রী ত্রাণ বিতরণ করা হয়েছে। জানা গেছে, সোশালমিডিয়ায় অসহায় দরিদ্র ভ্যান ও অটো চালকদের পোস্ট দেখে রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নাকে তাদের খোঁজ খবর নিয়ে তাদের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী পৌঁছে দিতে বলেন।

আজ(বৃহস্পতিবার ) বিকেলে কামারগাঁ ইউনিয়নের পারিশো দূর্হাগাপুর স্কুল মাঠে উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না এমপির পক্ষ থেকে এসব ভ্যান ও অটো চালক সহ এলাকার অসহায় হতদরিদ্র মহিলাদের মাঝে ত্রাণ সামগ্রী ও ইফতার সামগ্রী সাথে অর্থ তুলে দেন। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন , দেশের এমন মহামারি করোনা ভাইরাসের সময় সব বৃত্তবানদের এগিয়ে আশা উচিত। যার যেটুকু সামর্থ আছে তাকে সেটুকুই নিয়ে নিজ নিজ এলাকার অসহায় হতদরিদ্র সাধারণ মানুষের পাশে দাড়াতে হবে। তাহলে কিছুটা হলেও অসহায় দরিদ্র মানুষের সমস্যা সমাধান করা সম্ভব হবে। তাই দেশের এমন মহামারির সময় সবাইকে মানবিক ভাবে মানবতার হাত বাড়িয়ে দিতে আহŸান জানান জানান চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক। উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণসম্পাদক রামকমল সাহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, ইউনিয়ন যুবলীগ নেতা রিগান মন্ডল সহ বিভিন্ন নেতাকর্মীরা। বিতরণ শেষে চেয়ারম্যান ময়না সবাইকে অনুরোধ করে বলেন, মোহনপুর পার হয়ে আজ তানোরে চলে এসেছে মারাত্মক মহামারি করোনা ভাইরাস। এজন্য আমাদের আরো কঠোর হয়ে বাড়িতে থাকতে হবে বেশি বেশি করে পরিস্কার পরি ছন্ন থাকতে হবে তাহলেই এ মারাত্মক ভাইরাস সংক্রমণের হাত থেকে রক্ষা পাওয়া যাবে। তাই আপনারা কেউ বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের হবেন না আপনাদের কোন সমস্যা হলে প্রশাসনকে খবর দিন অথবা আমাকে খবর দিন আমি আপনাদের সবরকম সহযোগিতা করবো শুধু আপনারা বাড়ি থেকে বের হবেন না বলে জানান।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *