করোনায় জনগনের কল্যাণে নাটোর পৌর মেয়র জলির ছুটে চলা

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি রাত দিন ছুটে চলেছেন অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের সহায়তায়।
করোনা ভাইরাসের কারনে পৌর এলাকাসহ পার্শ্ববর্তী এলাকায় কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন।
প্রতিদিন সকাল থেকে রাত অবদি শহরের বিভিন্ন পেশা ও শ্রেণীর কর্মহীন এবং লকডাউনে থাকা মানুষদের খাদ্য সহায়তা দিয়ে চলেছেন।
বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন, মন্দিরের পুরোহিত, সেবাইত এবং দিনমজুর, নরসুন্দর, দর্জি, চাদোকানী, দোকান কর্মচারী, বাড়ির কাজের ঝি, মৎস্যজীবিসহ কর্মহীন হয়ে পড়া মানুষদের এসব খাদ্য সহায়তা দিয়ে চলেছেন।
নিজস্ব তহবিল থেকে এসব পেশাজীবি বেকার মানুষদের খাদ্য দ্রব্য সহ নগদ অর্থ বিতরণ করছেন। প্রায় প্রতিদিন সকাল থেকে অনেক রাত অবদি পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও এলাকায় ছুটে যাচ্ছেন জলি। দিচ্ছেন খাদ্য সহায়তা। এছাড়া নিজের বাড়ির আঙ্গিনায় ভির করা অসহায় মানুষদেরও সহায়তা করতে কাপর্ণ্য করেননা তিনি।
শুক্রবার (০১ মে) পৌর এলাকার নিত্য সেবাদানকারী মন্দিরগুলোর পুরোহিত, সেবাইত ও জোগাড়দানকারীদের মাঝে নিজস্ব তহবিল থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।
মেয়র উমা চৌধুরী জলি বলেন, করোনা ভাইরাসের পার্দুভাব শুরু হওয়ার পর থেকে কর্মহীন মানুষদের মাঝে ত্রান সহায়তা দিয়ে চলেছেন। সরকারী বরাদ্দের বাহিরে তিনি তার নিজস্ব হতবিল থেকে প্রায় প্রতিদিনই খাদ্য সহায়তা দিয়ে চলেছেন। যতদিন সম্ভব হবে ততদিন এসব কর্মহীন মানুষদের পাশে থেকে তাদের সহায়তা করে যাবেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *