ইফতারী নিয়ে ঘুরে ঘুরে রোজাদারদের মাঝে বিলিয়ে দিচ্ছেন আ’লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে দাঁড়িয়ে রোজাদারদের মাঝে ইফতারীর প্যাকেট বিলিয়ে দিচ্ছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

নগর আ’লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমনের উদ্যোগে সারা মাসব্যাপী চলমান ইফতার বিতরণের অংশ হিসেবে শুক্রবার বিকালে নগরীর শেখ পাড়া ও ফায়ার বিগ্রেড মোড়ে দাঁড়িয়ে রোজাদারদের মাঝে ইফতারীর প্যাকেট বিলিয়ে দেন এই আ’লীগ নেতা।

জানা গেছে, গোটা রমজানে নগর আ’লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমন নগরীর নিম্ন আয়ের মানুষ এবং রোজাদারদের ইফতার করাবেন। তারই অংশ হিসেবে পবিত্র মাহে রমজানের শুরু থেকে নগরীর বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে দাঁড়িয়ে রোজাদারদের মাঝে ইফতারীর প্যাকেট বিতরণ করছেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

জানতে চাইলে ডাবলু সরকার বলেন, লকডাউনে অন্যান্য জেলার মতো রাজশাহীর মানুষজনও কর্মহীন হয়ে পড়েছে। ‘করোনা সংকটের এই মুহুর্তে প্রত্যেক অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সেই নির্দেশনা মোতাবেক রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমন সারা মাসব্যাপী নগরীর নিম্ন আয়ের মানুষ এবং রোজাদারদের ইফতার করানোর উদ্দ্যোগ নিয়েছেন।

সেই ধারাবাহিকতা বজায় রাখতে রমজানের শুরু থেকেই নগরীর কর্মহীন নিম্ন আয়ের মানুষ এবং রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে। আমি ব্যাক্তিগত ভাবে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমনের এই উদ্দ্যেগকে সাধুবাদ জানাচ্ছি।

লিমনের মতো যদি আমরা সবাই যার যার সামর্থ্য অনুযায়ী সংকটাপন্ন মানুষের পাশে গিয়ে দাঁড়াই তাহলে একজন মানুষকেও না খেয়ে থাকতে হবে না। এই মুহূর্তে সব মানুষের উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে মানবিক হাতটাকে প্রশারিত করা। তাহলে মানুষ বাঁচবে, দেশও বাঁচবে।

ইফতার সামগ্রী বিতরণকালে, নগর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সদস্য মকিতুজ্জামান জুরাত, আবুল হাসনাত, সাবেক ছাত্রনেতা পংকজ দে এবং নগর ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সানি উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *