বাগাতিপাড়ায় সরকারি গোডাউনের ওয়াল ঘেঁষে  ঘর নির্মাণ বন্ধ করলো পুলিশ 

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ  নাটোরের বাগাতিপাড়ায় আওয়ামী লীগ নেতা জামিলুর রহমান বাবুর বিরুদ্ধে সরকারি গোডাউনের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণের  অভিযোগ। স্থানীয়রা উপজেলা প্রশাসনকে অভিযোগ করলে থানা পুলিশ তা বন্ধ করে দেয়।
বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহি অফিসার প্রিয়াংকা দেবী পাল বলেন, বর্তমানের কোরনাভাইরাস জনিত কারণে সকল প্রকার নির্মাণকাজ বন্ধের নির্দেশ রয়েছে। আর সরকারি জায়গাতে কোন ঘর নির্মাণের প্রশ্নই আসে না।
স্থানীয় আব্দুল বারিক বলেন, মানুষ যখন করুনাভাইরাসের দুর্যোগময় সময়ে আতঙ্কিত। সকলেই ব্যস্ত এই মহামারী দুর্যোগ থেকে রেহাই পেতে  তখন এই ভূমিদস্যু জামিলুর রহমান বাবু সরকারি গোডাউনের জায়গা দখল করে ঘর নির্মাণ শুরু করেছে। প্রশাসনের কাছে তাদের দাবি সরকারি জায়গা থেকে দ্রুত নির্মাণাধীন স্থাপনা উচ্ছেদ পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন।
স্থানীয় আকতার হোসেন বলেন, আওয়ামীলীগের নেতা নামধারী এই ভূমিদস্যুর বিরুদ্ধে এর পূর্বেও প্রশাসনকে অভিযোগ করা হয়েছে। অবৈধভাবে দখলের ঘটনায়  বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়েছে। তার পরেও সে ধরনের ন্যাক্কারজনক কর্মকান্ড করে চলেছে। তার বিরুদ্ধে শাস্তি হওয়া উচিৎ।
তবে জামিলুর রহমান বাবু দাবি করেছেন তার জায়গাতেই সরকারি গোডাউন এর একাংশ রয়েছে। তিনি নিজের জমিতে ঘর নির্মান করছেন।
সঙ্গীয় ফোর্স নিয়ে চলমান কাজ বন্ধ করতে আসা বাগাতিপাড়া মডেল থানার এসআই রফিকুল ইসলাম বলেন, বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ স্যারের নির্দেশে চলমান কাজ বন্ধ করতে এসেছি। পরবর্তীতে প্রশাসনকে অবহিত না করে এই কাজ তিনি করতে পারবেন না।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *