৮ম রমজানে দরিদ্র ও পথচারীদের মাঝে ইফতারী বিতরণ করেন আ’লীগ নেতা ডাবলু সরকার ও এমপি আয়েন উদ্দিন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রমজানের সারা মাসব্যাপী দরিদ্র, নিম্ন আয়ের মানুষ ও পথচারীদের মাঝে ইফতারী বিতরণের উদ্যোগে নিয়েছিলেন নগর আ’লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমন।

তারই ধারাবাহিকতায় গতকাল শনিবার ৮ম রমজানের বিকালে নগরীর কুমারপাড়া মোড়ে দরিদ্র, নিম্ন আয়ের মানুষ ও পথচারীদের মাঝে ইফতারীর প্যাকেট বিতরণ করা হয়েছে।

দরিদ্র ও পথচারীদের মাঝে ইফতারীর প্যাকেট তুলে দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি।

জানা গেছে, পুরো রমজানে দরিদ্র, নিম্ন আয়ের মানুষ ও পথচারী রোজাদারদের ইফতার করানোর উদ্যোগে নিয়েছেন নগর আ’লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমন।

তারই অংশ হিসেবে পবিত্র মাহে রমজানের শুরু থেকে নগরীর বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে দাঁড়িয়ে রোজাদারদের মাঝে ইফতারীর প্যাকেট বিতরণ অব্যাহত রয়েছে।

গতকাল শনিবারও নগরীর কুমারপাড়া মোড়ে দরিদ্র, নিম্ন আয়ের মানুষ ও পথচারীদের মাঝে ইফতারীর প্যাকেট বিতরণ করা হয়েছে। এই ধারাবাহিকতা বজায় থাকবে বলেও জানা গেছে।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেমাদ্রী রায়, নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, নগর যুবলীগের সহ-সভাপতি আমিনুর রহমান রুবেল, সাবেক ছাত্রনেতা পংকজ দে প্রমুখ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *