রহমতের শেষ দশকে নগরীর কোর্ট এলাকায় ইফতার বিতরণ করেন ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: মাসব্যাপী রমজানে রাজশাহী মহানগরীর নিম্ন আয়ের মানুষ, গরীব ও অসহায় রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সোমবার বিকাল ৬ টার দিকে নগরীর কোর্ট হড়গ্রাম বাজার ও দিগন্ত প্রসারীর মোড়ে রোজাদারদের মাঝে ইফতারীর প্যাকেট বিতরণ করা হয়। রোজাদারদের হাতে ইফতারীর প্যাকেট তুলে দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

নগর আ’লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমনের উদ্যোগে মাসব্যাপী রোজাদারদের মাঝে ইফতারীর প্যাকেট বিতরণ করেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন, নগর আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাবেক সদস্য আবুল হাসনাত, ১ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আব্দুর রউফ, ৪ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হিমাদ্রী প্রসাদ রায়, নগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক সিদ্দিক আলম, সাবেক ছাত্রনেতা বকুল আহম্মেদ প্রমুখ।

উল্লেখ্য, রাজশাহী মহানগর আ’লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমনের উদ্যোগে মাসব্যাপী রমজানে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ অব্যাহত রয়েছে।

তারই অংশ হিসেবে রহমতের শেষ দিন আজ সোমবার বিকাল ৬ টার দিকে নগরীর কোর্ট হড়গ্রাম বাজার ও দিগন্ত প্রসারীর মোড়ে রোজাদারদের মাঝে ইফতারীর প্যাকেট বিতরণ করা হয়। এভাবেই বাকী মাগফিরাত ও নাজাতের শেষ দিন পর্যন্ত এই ইফতারীর প্যাকেট বিতরণ অব্যাহত থাকবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *