ভোর রাতে সেহেরী নিয়ে দরিদ্র মানুষদের বাড়িতে বাড়িতে আ’লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: মরণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় জনসমাগম এড়াতে ভোর রাতে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের বাড়ী বাড়ী ঘুরে সেহেরীর প্যাকেট পৌঁছে দিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

আজ শুক্রবার রাত ৩টা থেকে নগরীর ২৩ নং ওয়ার্ড আ‘লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানুর আরেফিনের উদ্যোগে নগরীর পাঁচানীর মাঠ এলাকায় দরিদ্র মানুষদের বাড়ি বাড়ি গিয়ে সেহেরীর প্যাকেট পৌঁছে দেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

এ প্রসঙ্গে আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে কর্মহীন দরিদ্র মানুষদের মাঝে ত্রান ও খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করে যাচ্ছি। করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের ত্রান ও খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সার্বক্ষণিক নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছি।

তারই প্রেক্ষিতে আমার নিজ তহবিল থেকে প্রতিদিন বিভিন্নভাবে নগরীর বিভিন্ন এলাকার অসহায়, দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের সাহায্য সহযোগীতা করছি।

এছাড়াও খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি রাজশাহী মহানগরীর জনগণদের সচেতনতা বৃদ্ধি করার লক্ষে বিভিন্ন প্রচারণা ও সতর্কতা অবলম্বন করতে উৎসাহ দিচ্ছি। সেই সাথে নিরাপত্তার জন্য মাস্ক, হ্যান্ড সেনিটাইজারও বিতরণ করা হয়েছে।

সেহেরীর প্যাকেট বিতরণকালে, রাজশাহী মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ জেডু সরকার, নগর ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক রাশেদুল করিম রোজেল, সহ-সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সানি ও ২৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ রেহান জাফর বিশাল উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *