বাগাতিপাড়ায় পুলিশ সদস্যের অন্ত:সত্ত্বা স্ত্রীথর রহস্যজনক মৃত্যু ॥ স্বামী আটক

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় এক পুলিশ সদস্যের অন্ত:সত্ত্বা স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ স্বামীর বাড়ি থেকে পিংকী বেগম ওরফে মুক্তি (২২) নামের ওই গৃহবধুর ঝূলন্ত লাশ উদ্ধার করেছে। তবে নিহতের পিতার অভিযোগ তার মেয়েকে নির্যাতন করে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

এ ঘটনায় বুধবার থানায় মামলা হয়েছে। এদিকে বুধবার বিকাল সাড়ে চারটায় তার স্বামীকে পুলিশ গ্রেপ্তার করেছে। নিহত গৃহবধুর পিংকী বেগম পার্শ^বর্তী বাজিতপুর গ্রামের আবুল কালাম আজাদের বড় মেয়ে।

থানা সূত্রে জানা যায়, পুলিশ মঙ্গলবার রাতে খবর পেয়ে পিংকীর স্বামীর বাড়ির শয়ন কক্ষের বাঁশের আড়ার সাথে গলায় ওড়না প্যাঁচানো ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে। ময়না তদন্ত শেষে পরদিন বুধবার নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরিবারের লোকজন বুধবার দুপুর ২ টায় বাজিতপুর প্রাথমিক বিদ্যালয়ে জানাজা শেষে সামাজিক গোরস্থানে দাফন করেছে।

পিংকীর বাবা জানান, দুই বছর পূর্বের্ উপজেলার রহিমানপুর হেনার মোড় এলাকার মিন্নাত আলীর ছেলে মাসুম আলীর সাথে তার মেয়ে পিংকীর বিয়ে দেন। এরপর থেকে মাঝে মধ্যেই মেয়েকে তার স্বামী মাসুম যৌতুকের জন্য নির্যাতন করতো। কিছুদিন আগেও স্বামীর সাথে মনোমালিন্যতায় পিংকী তাদের (বাবার) বাড়িতে এসেছিলেন। পরে পিংকীর শ্বশুর এসে তাকে নিয়ে যায়। ঘটনার দিন মঙ্গলবার স্বামী পুলিশ সদস্য মাসুম কর্মস্থল জয়পুর হাটের কালাই থানা থেকে বাড়ি আসে।

এদিন দুপুরে স্বামীকে সাথে নিয়ে বাবার বাড়িতে পিংকীর খাওয়ার কথা ছিল। রান্না-বান্না করা হলেও মেয়ে তার বাড়িতে যায়নি। এনিয়ে মোবাইল ফোনে বিকাল ৫টার দিকে মেয়ের সাথে তার শেষ কথা হয়। এরপর রাতে তিনি মেয়ের মৃত্যুর খবর পান। তিনি আরও জানান, তার মেয়ে পিংকী তিন মাসের অন্ত:সত্ত্বা ছিল। নির্যাতন করে তার স্বামী তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। তিনি এর বিচার চান।

নিহতের ছোট বোন প্রিয়া জানান, লাশ গোসলের সময় তার বোনের গায়ে অনেক দাগ দেখা গেছে। তিনি দাবি করেন তার বোনকে শারিরীকভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে। তিনি অভিযুক্তের শাস্তি দাবি করেন।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শেখ পিপিএম জানান, তিনিসহ অতিরিক্ত পুলিশ সুপার আবু হাসনাত ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এব্যাপারে নিহত পিংকীর বাবা একটি মামলা করেছেন। ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। তিনি আরও জানান, বুধবার বিকাল সাড়ে চারটায় জয়পুরহাট থেকে নিহতের স্বামী পুলিশ সদস্য মাসুম আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *