ইমাম, মোয়াজ্জিম ও খাদেমদের মাঝে ঈদের সম্মানী ভাতার টাকা বিতরণ করেন কাউন্সিলর আনার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ডের আওতায় অবস্থিত ১৬ টি মসজিদের ইমাম, মোয়াজ্জিম ও খাদেমদের মাঝে ঈদ উপলক্ষে সম্মানি ভাতার টাকা, সেমাই ও চিনি প্রদান করেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন আনার । আজ ১৬ মে ২০২০ তারিখ রোজ শনিবার সকাল ১১টায় অত্র ওয়ার্ড কার্যালয়ে কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন আনার তার ব্যাক্তিগত উদ্দ্যেগে এসব বিতরণ করেন তিনি।

উক্ত অনুষ্ঠানে কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন আনার ইমাম মোয়াজ্জিম ও খাদেমদের উদ্দেশ্য বলেন, আপনারা মসজিদের দায়িত্বে আছেন । বর্তমানে করোনা ভাইরাসের কারনে মসজিদে নামাজ পড়ানোর ব্যাপারে সরকারি যে সিদ্ধান্ত রয়েছে তা যথাযথ ভাবে মেনে চলে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ পরিচালনার জন্য আপনাদের প্রতি আমার অনুরোধ রইলো ।

এ সময় উপস্থিত ছিলেন সকল মসজিদের ইমাম, মোয়াজ্জিম ও খাদেমসহ তেরখাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লিয়াকত কাদির কুমকুম ও অত্র ওয়ার্ড সচিব মোঃ শাহাজাহান আলীসহ অন্যান্য ব্যাক্তিবর্গ ।

উল্লেখ্য,গত সিটি নির্বাচনে কাউন্সিলর আনোয়ার হোসেন আনার নির্বাচিত হওয়ার পর থেকে প্রতিবছর ঈদের আনন্দ ভাগাভাগি করতে আলেম সমাজের মাঝে ঈদের সম্মানী প্রদান করে আসছেন। এরই ধারাবাহিকতায় এবারো তিনি এই সম্মানী বিতরণ করেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *