করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবের কারণে প্রণোদনা প্যাকেজের আওতায় রাকাব-এর ঋণ বিতরণ

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: ১৮ মে ২০২০ তারিখ সকাল ১০:০০ ঘটিকায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)এর রাজশাহী জোনের কয়েকটি শাখা ও স্থানীয় মুখ্য কার্যালয়ের ১০ জন ঋণ গ্রহীতাকে নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবের কারণে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত প্রণোদনা প্যাকেজের আওতায় মোট ৪১ লক্ষ ৬ হাজার টাকা ঋণ বিতরণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম সাজেদুর রহমান খান।

স্থানীয় মুখ্য কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এই ঋণ বিতরণ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ; মহাব্যবস্থাপক (প্রশাসন) তৌহিদা খাতুন; মহাব্যবস্থাপক (পরিচালন) জি.এম রুহুল আমিন; রাজশাহী বিভাগের বিভাগীয় মহাব্যবস্থাপক মোঃ আজিজুল ইসলাম সরকার; ঋণ ও অগ্রিম বিভাগের বিভাগীয় প্রধান শওকত শহীদুল ইসলাম; রাজশাহী জোনের জোনাল ব্যবস্থাপক মোঃ হাসানুল ইসলাম; এলপিও’র ব্যবস্থাপক এস.এম আহ্সানউল্লাহ্সহ অন্যান্য উর্ধতন কর্মকর্তাবৃন্দ। এই প্রণোদনা প্যাকেজের আওতায় গত এপ্রিল মাস থেকে এ পর্যন্ত প্রায় ৫ কোটি টাকা বিতরণ করা হয়েছে। উল্লেখ্য এই প্রণোদনা প্যাকেজের আওতায় আগামী জুন ২০২১ পর্যন্ত ব্যাংকের ঋণ বিতরণের লক্ষ্যমাত্রা ১২০০ কোটি নির্ধারণ করা হয়েছে।

ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম সাজেদুর রহমান খান এই বিশেষ সুবিধার আওতায় প্রাপ্ত ঋণ যথাযথভাবে ব্যবহারের মাধ্যমে করোনাজনিত ক্ষয়ক্ষতি কাটিয়ে ব্যবসার গতি বাড়াতে আরও বেশি তৎপর হওয়ার জন্য ঋণ গ্রহীতাদের প্রতি আহŸান জানান।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *