রাকাবের নাটোর জোনাল কার্যালয় কর্তৃক আয়োজিত দুই দিন ব্যাপী ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: ১৯ মে ২০২০ তারিখে জোনাল কার্যালয়, নাটোর কর্তৃক আয়োজিত ০২ (দুই) দিন ব্যাপী ভার্চুয়াল সভায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের প্রধান কার্যালয় থেকে সরাসরি অংশগ্রহণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম সাজেদুর রহমান খান। এই সময় উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ; মহাব্যবস্থাপক (প্রশাসন) তৌহিদা খাতুন; মহাব্যবস্থাপক (পরিচালন) জি.এম রুহুল আমিনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও বিভাগীয় কার্যালয়, রাজশাহী হতে বিভাগীয় মহাব্যবস্থাপক মোঃ আজিজুল ইসলাম সরকার উক্ত ভিডিও কনফারেন্সে সরাসরি অংশগ্রহণ করেন। নাটোর জোন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন নাটোর জোনের জোনাল ব্যবস্থাপক শেখ মোঃ রেজাউল ইসলাম ও জোনাল নিরীক্ষা কর্মকর্তা মোঃ মহসীন আলীসহ নাটোর জোনের ২২ টি শাখার শাখা ব্যবস্থাপকবৃন্দ।

১৯ মে ২০২০ তারিখে জোনাল কার্যালয়, নাটোর কর্তৃক আয়োজিত ০২ (দুই) দিন ব্যাপী ভার্চুয়াল সভায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের প্রধান কার্যালয় থেকে সরাসরি অংশগ্রহণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম সাজেদুর রহমান খান। এই সময় উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ; মহাব্যবস্থাপক (প্রশাসন) তৌহিদা খাতুন; মহাব্যবস্থাপক (পরিচালন) জি.এম রুহুল আমিনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এছাড়াও বিভাগীয় কার্যালয়, রাজশাহী হতে বিভাগীয় মহাব্যবস্থাপক মোঃ আজিজুল ইসলাম সরকার উক্ত ভিডিও কনফারেন্সে সরাসরি অংশগ্রহণ করেন। নাটোর জোন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন নাটোর জোনের জোনাল ব্যবস্থাপক শেখ মোঃ রেজাউল ইসলাম ও জোনাল নিরীক্ষা কর্মকর্তা মোঃ মহসীন আলীসহ নাটোর জোনের ২২ টি শাখার শাখা ব্যবস্থাপকবৃন্দ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *